Bank CircularJob Circular

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (jamuna bank job circular 2022 apply online)

ADX Ads

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (jamuna bank job circular 2022 apply online): যমুনা ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে। যমুনা ব্যাংক লিমিটেড (জেবিএল) হল বাংলাদেশের কোম্পানি আইন, 1994 এর অধীনে নিবন্ধিত একটি ব্যাংকিং কোম্পানি, যার সদর দপ্তর যমুনা ব্যাংক টাওয়ার, প্লট # 14, বীর উত্তম এ কে খন্দকার রোড, ব্লক # সি, গুলশান-1, ঢাকা, বাংলাদেশ।

ADX ads 2

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (jamuna bank job circular 2022 apply online)

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

যমুনা ব্যাংকটি 3 জুন, 2001 তারিখে তার কার্যক্রম শুরু করে। ব্যাংকগুলি দেশের ব্যবসা, বাণিজ্য, শিল্প এবং সামগ্রিক ব্যবসায় সব ধরনের সহায়তা প্রদান করে। উদ্যোক্তাদের নতুন উদ্যোগের প্রতিশ্রুতি এবং বিদ্যমান শিল্প ইউনিটগুলির BMRE স্থাপনের জন্যও JBL তহবিল উপলব্ধ। ব্যাংকটি স্থানীয় উদ্যোক্তাদের একটি গ্রুপ দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল যারা ব্যবসা, শিল্প ও বাণিজ্যের জন্য দেশে সুপরিচিত। যমুনা ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 দেখে আবেদন করুন।

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (jamuna bank job circular 2022 apply online)

ব্যাংকটি নির্ধারিত শাখার মাধ্যমে প্রচলিত এবং ইসলামিক উভয় ধরনের ব্যাংকিং অফার করে। ফাইন্যান্স এবং ব্যাঙ্কিং এ বিভিন্ন অভিজ্ঞতাসম্পন্ন উচ্চ শিক্ষিত এবং পেশাদার দলের একটি গ্রুপ দ্বারা ব্যাংকটি পরিচালনা ও পরিচালিত হয়। ব্যাঙ্কের ব্যবস্থাপনা ক্রমাগত গ্রাহকদের চাহিদা এবং প্রত্যাশা বোঝার উপর জোর দেয়।

সময়ের পরিবর্তনের সাথে সাথে গ্রাহকদের চাহিদা দিন দিন পরিবর্তিত হচ্ছে, ব্যাংকগুলি এই পরিবর্তনগুলি মোকাবেলায় কৌশল প্রণয়ন এবং নতুন পণ্য প্রবর্তনের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করে। যমুনা ব্যাংক লিমিটেড তার প্রতিষ্ঠার পর থেকে ইতিমধ্যেই অনেক উন্নতি করেছে। ব্যাংকটি ইতোমধ্যে দেশে একটি মানসম্পন্ন সেবা প্রদানকারী হিসেবে সুনাম অর্জন করেছে। যমুনা ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 প্রযোজ্য।


যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (jamuna bank job circular 2022 apply online)

  • যোগ্যতা: সার্কুলার দেখুন
  • বেতন: সার্কুলার দেখুন
  • . বয়সসীমা: ছবিতে
  • শেষ তারিখ: 30 জুন 2022
  • নিচে অনলাইনে আবেদন করুন
প্রতিষ্ঠানের নামJamuna Bank Limited (JBL)
প্রতিষ্ঠানের ধরনবেসরকারি
চাকরির ধরণফুল টাইম
চাকরির স্থানঢাকা
পোষ্ট৬টি
মোট শূন্যপদঅনির্ধারিত
আবেদনের মাধ্যমঅনলাইনে

JBL Job Circular 2022 Post Details (পদ ও শিক্ষাগত যোগ্যতা)
১. পদের নাম: হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স ডিভিশন (আইসিসিডি)
পদ
: ইভিপি/এসইভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিএ/এসিএ/এসিসিএ/সিএমএ/সিআইএসএ/সিএফএ প্রফেশনাল ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে আইসিসি বিভাগে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জিবি/ক্রেডিট/এফটি, বাসেল থ্রি ও এএমএল বিষয়ে জানাশোনা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫৫।

২. পদের নাম: হেড অব মনিটরিং
পদ
: ভিপি/এসভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ১৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫০।

৩. পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার (ঢাকা সিটি)
পদ: এভিপি/এসএভিপি/ভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫।

৪. পদের নাম: ক্রেডিট/ফরেন ট্রেড অফিসার
পদ: এফইও/ইও/এসইও/এফএভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। প্রফেশনাল কোর্স বিশেষ করে সিডিসিএস সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট, ফরেন ট্রেডে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪২।

৫. পদের নাম: অডিট/মনিটরিং/কমপ্ল্যায়েন্স অফিসার
পদ: এফইও/ইও/এসইও
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিএ কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় থেকে আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪০।

৬. পদের নাম: মানিলন্ডারিং কমপ্ল্যায়েন্স অফিসার
পদ: ইও/এসইও/এফএভিপি
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। এসিএএমএস কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫।

Jamuna Bank Job Age Limit (বয়সসীমা)
৪৫ থেকে ৫৫ বছর সর্বোচ্চ।

How to Apply Jamuna Bank Job Online (আবেদন পদ্ধতি)

আগ্রহী প্রার্থীদের যমুনা ব্যাংকের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে পদসংশ্লিষ্ট বিষয়ে বিস্তারিত জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

বিঃদ্রঃ অবশ্যই আবেদন করার পূর্বে যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2022 একবার পড়ে নিবেন।

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (jamuna bank job circular 2022 apply online)

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি পদ্ধতি

প্রথমে আপনাকে যমুনা ব্যাংকের ভর্তির ওয়েবসাইটে যেতে হবে https://jamunabankbd.com/career
আপনি সেখানে একটি আবেদনপত্র পেতে পারেন।

  • প্রার্থীদের তাদের বৈধ তথ্য থেকে এটি পূরণ করতে হবে।
  • মনে রাখবেন ছবির সাইজ (300X300) পিক্সেল, সর্বোচ্চ সাইজ হবে 75 KB, এবং সিগনেচার রিসাইজ (300X80) পিক্সেল, সর্বোচ্চ সাইজ হবে 20KB।
  • এটি জমা দেওয়ার পরে, ওয়েবসাইটে ফর্মটি স্বয়ংক্রিয়ভাবে একজন প্রার্থীর অনুলিপি সহ আসে এবং আপনি এই পিডিএফ ফাইলটি সংরক্ষণ করতে পারেন এবং অবশেষে এটি মুদ্রণ করতে পারেন।

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন

উপরের যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ছবিতে সমস্ত চাকরির পোস্ট চেক করুন। এবং আপনার একাডেমিক এবং অন্যান্য যোগ্যতার সাথে মেলে এমন একটি বেছে নিন। আপনার চাকরির আবেদন জমা দেওয়ার আগে অনুগ্রহ করে যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি -এর সঠিক ডেটা পড়ুন। যমুনা ব্যাংকের চাকরির আবেদনের শেষ তারিখ এর মধ্যে আবেদন গ্রহণ প্রযোজ্য। আপনাকে চাকরির নিয়োগের চিত্রের ভূমিকা অনুসরণ করতে হবে যে ছবিটি যমুনা ব্যাংক লিমিটেড প্রকাশ করেছে। আবেদন করার জন্য আমরা উপরে উল্লেখ করেছি অনুগ্রহ করে দেখুন এবং সেখানে ক্লিক করুন।

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

এমতাবস্থায় ছোটদের জন্য এই চাকরিটি সবচেয়ে আকর্ষণীয় কাজ। আমরা জানি বাংলাদেশে অনেক প্রাইভেট ব্যাংক আছে কিন্তু যমুনা ব্যাংক একটি নেতৃস্থানীয় ব্যাংক। আপনি যদি একজন গতিশীল, প্রতিভাবান, স্মার্ট ব্যক্তি হন তবে এই চাকরিটি আপনার জন্য সঠিক পছন্দ। বেশির ভাগ মানুষই উজ্জ্বল ভবিষ্যতের জন্য ব্যাংকের চাকরি খোঁজেন। ব্যাংকের কর্মীরা সুশিক্ষিত এবং ব্যাংক কর্মীদের বিশ্বমানের প্রশিক্ষণ প্রদান করে। যমুনা ব্যাংক নিয়োগের জন্য একটি স্মার্ট বেতন প্রদান করে। আপনি যদি একজন স্মার্ট ব্যক্তি হিসাবে আপনার জীবন উপভোগ করতে চান তবে এটি আপনার জন্য সঠিক অবস্থান। তাই দেরি না করে যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন।

আড়ও পড়ুন

সকল স্কুল ও কলেজ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । All School and College Job Circular 2022

চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির খবর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (all government job circular 2022)

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি | Bangladesh Railway Job Circular 2022 – railway.gov.bd apply

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Dhaka mas transit company job circular 2022)

বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । bari job circular 2022 apply online

সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (city bank job circular 2022 apply online)

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । palli bidyut job circular 2022

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022

বাংলাদেশ হাইটেক পার্ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । High Tech Park Job Circular 2022

সেভ দ্য চিলড্রেন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Save the Children Job Circular)

আড় পড়ুন

jamuna bank job circular 2022 apply online

অতঃপর যমুনা ব্যাংক জব সার্কুলার ২০২২, সম্পুর্ন আর্টিকেল টি আপনার ভালো লেগে থাকলে কমেন্টে এ আপনার প্রশ্ন ও মতামত জানাতে পারেন। এবং আপনার পরিচিত কারো চাকরির প্রয়োজন হলে তাদের কাছে এই পোস্টটি শেয়ার করে দিবেন।আপনাকে অসংখ্য ধন্যবাদ সম্পন্ন পোস্টটি পড়ার জন্য। আপনি চাইলে নিচে দেয়া চাকরির পোস্টগুলো লিংক আছে দেখতে পারেন।

Related Keyword: যমুনা ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ , ,যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি , যমুনা ব্যাংক নিয়োগ , যমুনা ব্যাংক জব ,যমুনা ব্যাংকে জব সার্কুলার ,যমুনা ব্যাংকে সার্কুলার ,যমুনা ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি 2022 .যমুনা ব্যাংক এ নিয়োগ বিজ্ঞপ্তি ,Jamuna Bank Job Circular 2022 ,যমুনা ব্যাংক ,রূপালী ব্যাংক শাখাসমূহ চট্টগ্রাম ,রূপালী ব্যাংক শাখা ঢাকা ,রূপালী ব্যাংক শাখাসমূহ ঢাকা , রূপালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ,রূপালী ব্যাংক লিমিটেড dhaka bangladesh ,রূপালী ব্যাংক wikipedia ,Jamuna bank branch,Jamuna bank job circular,Jamuna bank bangladesh,Jamuna bank all branch,Jamuna bank circular,

www.Jamuna bank exam date,Jamuna sachdeva yes bank,Jamuna bank mirpur 10,Jamuna bank 2022 circular,যমুনা ব্যাংক job ,যমুনা ব্যাংক জব ,যমুনা ব্যাংকযমুনা ব্যাংক জব সার্কুলার ,যমুনা ব্যাংক সার্কলার ,যমুনা ব্যাংক চাকরি ,রূপালী ব্যাংক লিমিটেডে নিয়োগ বিজ্ঞপ্তি ,রূপালী ব্যাংক লিঃ এ নিয়োগ বিজ্ঞপ্তি ,রূপালী ব্যাংক লিমিটেড এ নিয়োগ বিজ্ঞপ্তি ,রূপালী ব্যাংক লিমিটেডে জব ,রূপালী ব্যাংক লিমিটেডে জব সার্কুলার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button