Job Circular

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022

ADX Ads

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022ঃ ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-duet job circular 2022। ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (DUET Job Circular 2022), গাজীপুর এর রাজস্ব খাতের নিম্ন বর্ণিত শূণ্য পদগুলি সম্পূর্ণরূপে অস্থায়ী ভিত্তিতে পূরণের নিমিত্ত নিমোক্ত শর্তাধীনে ও নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা অনুযায়ী বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

ADX ads 2

ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২:

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি 2022, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট নিয়োগ, ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি 2022, ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি, ডুয়েট নিয়োগ 2022, ডুয়েট নিয়োগ ২০২২, ডুয়েট নিয়োগ, duet job circular 2022, Dhaka University of Engineering and Technology DUET job circular 2022, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট সম্প্রতি লোকবল নিয়োগ দেয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আমরা আমাদের এই সাইটে আপনাদের সুবিধার্থে সম্পূর্ণ বিজ্ঞপ্তির বিবরণ দিয়েছি।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 জব সার্কুলার 2022: ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট ওয়েবসাইটে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। অনেক বেকার লোক ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 চাকরি করতে চায়। এটি বেকার ব্যক্তির জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর। এটি বেকার মানুষের জন্য একটি দুর্দান্ত সুযোগ। আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে অল্প সময়ের মধ্যে আপনার আবেদন জমা দেওয়া উচিত। ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 তে চাকরি বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় চাকরি।

আপনি ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য আমাদের govtjobscircular এ জানতে পারবেন। দয়া করে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সকল নিয়মাবলী/নির্দেশনার বিবরণ যাচাই করুন এবং যদি আপনার শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতার সাথে উক্ত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতার সাথে মেলে তবেঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022  চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন ফরম পূরণ সংক্রান্ত নির্দেশনা/নিয়মাবলী অনুসরণ পূর্বক যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করুন।

আবেদন পত্র পূরণের ক্ষেত্রে অবশ্যই লক্ষ্য রাখতে হবে যেন কোনরূপ ভুল না হয় এবং আবেদন পত্র জমাদান করার পূর্বে প্রার্থী নিজে তথ্য সঠিক সে বিষয়ে শতভাগ নিশ্চিত হবেন।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022

আপনি কি ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সন্ধান করছেন? আজ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন কাজের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির চিত্র, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডুয়েট নিয়োগ পরীক্ষার অ্যাডমিট কার্ড,

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 পরীক্ষার ফলাফল, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ ফাইলটি পরীক্ষা করতে পারেন। আপনি আমাদের ওয়েবসাইটে সকল চাকরির খবর, চাকরির পরীক্ষার সময়সূচি, চাকরির পরীক্ষার ফলাফল পাবেন। আমরা প্রতিদিন বিভিন্ন ধরণের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছি। প্রতিদিন আমরা সরকারী চাকরি, বেসরকারি চাকরি, এনজিও জব,  কোম্পানির চাকরি, নিউজ পেপার জব, খণ্ডকালীন চাকরী, চুক্তিভিত্তিক চাকরি, অস্থায়ী চাকরি, অনলাইন চাকরি, গ্লোবাল চাকরি ইত্যাদি প্রকাশিত করেছি সুতরাং আমাদের প্রকাশকৃত তথ্য আপডেট মিস করবেন না।

ডুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগের জন্য নির্ধারিত শূণ্যপদ, পদসংখ্যা, শিক্ষাগত ও অন্যান্য যোগ্যতা এবং বেতন স্কেল বিস্তারিত নিচে দেয়া হল। আরো বিস্তারিত নিচে দেয়া অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
ওয়েবসাইটduet.ac.bd
মোট পদ১৫ টি
পদের সংখ্যা২৬ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি-স্নাতক/ইঞ্জিনিয়ারিং
আবেদনের শেষ তারিখ২৪ জুলাই, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) নিয়োগ ২০২২
আবেদনপত্রের সাথে “ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর” শিরোনামে অগ্রণী ব্যাক লিমিটেড, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা, গাজীপুর এর অনুকূল পে-অর্ডার/ডিডি দাখিল করিতে হবে।

আগ্রহীদের সংশ্লিষ্ট পদের যোগ্যতা ও অভিজ্ঞতা, আবেদনের শর্তাবলী এবং সিভির নির্ধারিত ফরমেট অত্র বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে সংগ্রহ করা যাবে। আবেদনপত্র আগামী ২৪/০৭/২০২২ তারিখ বৃহস্পতিবার অফিস চলাকালীন সময়ে বিকাল ৪ঃ০০ টার মধ্যে “রেজিস্টার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর” বরাবরে পৌছাতে হবে।

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022
ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022 pdf আকারে দেওয়া হলঃ

DUET Job Circular 2022
০১। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট হতে জীবন-বৃত্তান্তের স্ব-স্ব ফরমেট সংগহপূর্বক সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ সিটি কর্পোরেশন/পৌরসভার কাউিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্র বা জন্ম নিবন্ধনপত্র, পাসপোর্ট সাইজের ২ কপি ছবি, শিক্ষাগত যোগ্যতা ও নম্বরপত্রের সত্যায়িত কপিসহ আবেদনপত্র দাখিল করতে হবে ।

০২। আবেদনপত্রের নির্ধারিত স্থানে আবেদনকৃত পদের নাম ও বিভাগ/অফিস অবশ্যই উল্লেখ করতে হবে ।

০৩। আবেদনপত্রের সাথে প্রার্থীর সর্বশেষ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান প্রদত্ত চরিত্র সম্পর্কিত প্রসংশাপত্র এবং চাকরিরত লে নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

০৪। ক্রমিক নং- ০১০২ এ বর্ণিত অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদের আবেদনপত্র আগামী ২০/০৫/২০২১ তারিখ বৃহস্পতিবার এবং ক্রমিক নং- ০৩১০৪ এ বর্ণিত সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ও সেকশন অফিসার পদের আবেদনপত্র আগামী ৩১/০৫/২০২১ তারিখ সোমবার বিকাল ৪.০০ টার মধ্যে “রেজিস্ট্রার, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর” এর বরাবরে পৌঁছাতে হবে।

০৫। কোন পদে প্রার্থীর সংখ্যা বেশী হলে প্রয়োজনে লিখিত পরীক্ষার ব্যবস্থা করা হতে পারে। অসম্পূর্ণ আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

০৬। যোগ্য/প্রাথমিক বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষা/ সাক্ষাৎকারের তারিখ, সময় ও স্থান পত্র মারফত/টেলিফোন/ এসএমএস এর মাধ্যমে জানানো হইবে। লিখিত পরীক্ষা/সাক্ষাতকারে অংশগহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

০৭। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা ইন্টারভিউ কার্ড ইস্যু করিতে বাধ্য থাকবে না। দরখাস্তের সঙ্গে দাখিলকৃত কোন কাগজপত্র/পে-অর্ডার ফেরত প্রদান করা হবে না।

আমরা আমাদের ওয়েবসাইটে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত সরকারি ও বেসরকারি চাকরির খবর দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন Mrsohag.com এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব ও কাছের লোকদের সাথে শেয়ার করতে পারেন বেঁচে থাকা শেয়ার বাটন থেকে। এই লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button