Job Circular

৪৭ পদে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ADVERTISEMENT

৪৭ পদে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ঃ ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো) খুলনা নিয়োগ 2022 প্রকাশিত হয়েছে। খুলনা তে অবস্থিত এই কোম্পানি বিভিন্ন পদে সৎ, নিবেদিত, উদ্যমী এবং প্রতিকূল পরিবেশে চ্যালেঞ্জ গ্রহন করে কাজ করতে আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরমে দরখাস্ত করতে আহবান করা হচ্ছে।

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ ২০২২

চাকরির ধরনঃ বেসরকারি চাকরি
জেলাঃ সকল জেলা
কোম্পানি ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি
সাইটঃ http://wzpdcl.gov.bd
শূণ্যপদঃ ০২ টি
পদের সংখ্যাঃ ৪৮ জন
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩০/৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/ডিপ্লোমা
আবেদনের শেষ তারিখঃ ১৭ জুলাই, ২০২২ ইং
আবেদনের মাধ্যমঃ অনলাইনে ও ডাকযোগে

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (ওজোপাডিকো) শিক্ষানবিস হিসেবে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

৪৭ পদে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: সুইচ বাের্ড এটেন্ডেন্ট (এসবিএ) (শিক্ষানবিস)
পদসংখ্যা: ৪৭টি
যােগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষায় উত্তীণ। শিক্ষাক্ষেত্রে কোন পর্যায়ে তৃতীয় বিভাগ গ্রহণযােগ্য নয়। গ্রেডিং সিস্টেমে উত্তীর্ণদের ক্ষেত্রে সিজিপিএ ৫.০ স্কেলে ন্যূনতম ২.৮১৩ এবং ৪.০ স্কেলে ন্যূনতম ২.২৫ থাকতে হবে।
বেতন: ২৩,০০০ টাকা

আবেদনের নিয়ম: অনলাইনে www.wzpdcl.org.bd অথবা jobs.wzpdcl.org.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত।

৪৭ পদে ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এক নজরে ওজোপাডিকো
সরকার বিদ্যুৎ সেক্টরের উপর সর্বোচ্চ অগ্রাধিকার প্রদান করেছেন এবং ২০২১ সালের মধ্যে দেশের সকল নাগরিককে বিদ্যুৎ সুবিধা প্রদানের অঙ্গীকার গ্রহন করেছেন। সরকার এ লক্ষ্যে, কতিপয় সংস্কার কর্মসূচী গ্রহন করেছেন। সংস্কার কর্মসূচীর অংশ হিসেবে বিদ্যুৎ সেক্টর বিভাজনসহ বিদ্যুৎ উৎপাদন, পরিচালন ও বিতরণ ব্যবস্থায় সিস্টম লস হ্রাসকরণ ও আর্থিক অবস্থা শক্তিশালী করণের লক্ষ্যে পাবলিক লিমিটেড কোম্পানী আইন/১৯৯৪ এর অধীনে নভেম্বর/২০০২ সালে বিদ্যুৎ বিতরণ কোম্পানী হিসেবে ওজোপাডিকো গঠন করা হয়।

পহেলা অক্টোবর, ২০০৩ সালে বিউবোর বিতরণ, পশ্চিমাঞ্চল, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ভৌগোলিক এলাকা বাদে, খুলনা, বরিশাল ও বৃহত্তর ফরিদপুর বিভাগের ২১টি জেলা ও ২০টি উপজেলায় কর্মরত মানবসম্পকে ওজাপাডিকোতে লিয়েনে হস্তান্তর করা হয়। চুক্তি সম্পাদনের পর পহেলা এপ্রিল, ২০০৫ সালে ওজোপাডিকো স্বাধীনভাবে তৎকালীন বিউবোর বিতরণ পশ্চিমাঞ্চলে তার নিজস্ব কার্যক্রম শুরু করেন। ১৬ ডিসেম্বর, ২০০৭ সালে লিয়েন শেষে বিউবোর বিতরণ, পশ্চিমাঞ্চলে লিয়েনে কর্মরত সকল কর্মকর্তা ও কর্মচারীগণ ওজোপাডিকোর চাকুরীতে যোগদান করেন।

আমরা আমাদের Mrsohag.com ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের  Mrsohag.com ওয়েবসাইটে থাকা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তি গুলো নিম্নে দেখতে পারেন। আপনি যদি প্রতিনিয়ত সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে আমাদের Mrsohag.com ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না। নতুন নতুন আপডেট চলমান সরকারি চাকরির খবর পেতে মিঃ সোহাগ ডট কম এর সাথেই থাকুন। আমরা আমাদের  মিঃ সোহাগ ডট কম ওয়েবসাইটে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ পরীক্ষার রুটিন ও পরীক্ষার রেজাল্ট এবং চাকরির প্রস্তুতি বিষয়ে দিয়ে থাকি।

ADVERTISEMENT

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button