Others

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ (১ম ধাপ) DPE result 2022 published pdf download

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২

আজ প্রাথমিক ফলাফল 2022 ডিপিই কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। ইতিমধ্যেই এই ফলাফল DPE result 2022 অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর আগে 22 এপ্রিল এই dpe পরীক্ষাটি সারা বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছিল। প্রথম পর্বের প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষা অনুষ্ঠিত হয়। আজ ১২ মে প্রাথমিক সহকারী শিক্ষকের ফল প্রকাশ করা হয়েছে। আমরা লক্ষ্য করেছি যে বেশিরভাগ প্রার্থী যারা MCQ পরীক্ষায় অংশ নিয়েছিলেন তারা এখন ফলাফল খুঁজছিলেন। তাই আপনার ধরনের তথ্যের জন্য, আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকে ফলাফল পিডিএফ ফাইল ডাউনলোড (DPE result 2022 published pdf download) করে ফলাফল দেখে নিতে পারেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২২ (১ম ধাপ) DPE result 2022 published pdf download

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ১ম ধাপের লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই)। ২২ এপ্রিল ২০২২ খ্রি. তারিখে অনুষ্ঠিত প্রথম পর্যায়ের ১৪ জেলার সম্পূর্ণ ও ৮ জেলার আংশিক প্রাথমিকের লিখিত পরীক্ষার ফল প্রকাশ  করা হয়েছে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (১ম ধাপ)

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর অধিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাত ভুক্ত ‘সহাকারী শিক্ষক নিয়োগ ২০২০’ এর লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। ১২ মে ২০২২ খ্রি. তারিখে অধিদপ্তরের ওয়েবসাইটে, ২২ এপ্রিল অনুষ্ঠিত ১ম ধাপের নিয়োগের লিখিত পরীক্ষার ২২ জেলার (আংশিক/সম্পূর্ণ) রেজাল্ট প্রকাশ করা হয়। লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মোট ৪০৮৬২ (চল্লিশ হাজার আট শত বাষট্টি) জনকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।

See also  বেসিক ব্যাংকে ৮ পদে নিয়োগ, আবেদন ফি ২০০ টাকা
প্রাথমিকে সহকারী শিক্ষা নিয়োগ ২০২০ এর লিখিত পরীক্ষার রেজাল্ট

গত ২২ এপ্রিল প্রথম ধাপে ১৪টি জেলা সম্পূর্ণ এবং ৮ জেলার আংশিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। এদিন ৩ লাখ ৯৬ হাজার ৭৬৪ জন প্রার্থী পরীক্ষায় অংশ নেন। এদিন ২২ এপ্রিল চাঁপাইনবাগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সিগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট জেলার সব উপজেলার লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এছাড়াও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া, বেলকুচি, চৌহালী, কামারখন্দ, কাজীপুর; যশোর জেলার ঝিকরগাছা, কেশবপুর, মনিরামপুর, শার্শা; ময়মনসিংহ জেলার ভালুকা, ধোবাউড়া, ফুলবাড়িয়া, গফরগাঁও, গৌরীপুর, হালুয়াঘাট, ঈশ্বরগঞ্জ; নেত্রকোনা জেলার আটপাড়া, বারহাট্টা, দুর্গাপুর, কমলকান্দা, কেন্দুয়া; কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম, বাজিতপুর, ভৈরব, হোসেনপুর, ইটনা, করিমগঞ্জ, কটিয়াদি; টাঙ্গাইল জেলার সদর, ভূয়াপুর, দেলদুয়ার, ধনবাড়ি, ঘাটাইল, গোপালপুর; কুমিল্লা জেলার বরুয়া, ব্রাক্ষণপাড়া, বুড়িচং, চান্দিনা, চৌদ্দগ্রাম, সদর, মেঘনা, দাউদকান্দি এবং নোয়াখালি জেলার কবিরহাট, সদর, সেনবাগ, সোনাইমড়ি, সুবর্ণচর উপজেলার প্রার্থীদের পরীক্ষানেয়া হয়।

DPE Result 2022 Primary Assistant Teacher Result 2022

আজকের আমরা কীভাবে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনার প্রাথমিক ফলাফল 2022 (DPE result 2022 published pdf download) পেতে পারি সে সম্পর্কে ভাগ করতে চাই। আপনার ওয়েবসাইট থেকে পিডিএফ ফাইল ডাউনলোড করা উচিত। তারপরে আপনি আপনার পরীক্ষার রোলের মাধ্যমে আপনার ফলাফল পরীক্ষা করতে পারেন। তাই আপনি যদি প্রাথমিক শিক্ষক পরীক্ষার প্রার্থী হন তবে এই নিবন্ধটি আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং আপনাকে অনুরোধ করা হচ্ছে অনুগ্রহ করে সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন। এছাড়াও আমরা আপনাকে প্রাথমিক ফলাফলের পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক প্রদান করি।

See also  সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি (rthd job circular 2022)

প্রাথমিক ফলাফল 2022 (How to Check DPE Result 2022)

প্রতি বছর বিপুল সংখ্যক প্রার্থী প্রাথমিক চাকরির জন্য আবেদন করেন। এই বছর একজন হারানো আবেদনকারী ছিল একটি [অনলাইনে আবেদন করা হয়েছে। সেই কারণে কর্তৃপক্ষ এই পরীক্ষাটি টাই করতে পারেনি। তাই তারা 3টি ধাপে পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ইতিমধ্যেই 22 এপ্রিল প্রথম ধাপের প্রাথমিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। তার পরে আজ প্রাথমিক ফলাফল 2022 (How to Check DPE Result 2022) কর্তৃপক্ষ প্রকাশ করেছে।

Primary Assistant Teacher Result 2022 Download Link

আপনিও যদি একজন প্রার্থী হন এবং আপনার ফলাফলের সন্ধান করেন তবে এটি আপনার জন্য সঠিক জায়গা। কারণ আজ আমরা আপনার সাথে ফলাফল শীট শেয়ার করছি। আপনি কি জানেন DPE অফিসিয়াল ওয়েবসাইট কি এবং প্রাথমিক ফলাফল চেকিং লিঙ্ক কি? আপনি যদি না জানেন তাহলে আমরা এই ফলাফল সম্পর্কে আপনাকে সাহায্য করতে পারি। আপনাকে www.dpe.gov.bd ওয়েবসাইটে যেতে হবে। এর পরে আপনাকে পিডিএফ হিসাবে সাম্প্রতিক প্রকাশিত ফলাফল ডাউনলোড করতে হবে। তারপর আপনি আপনার রোল নম্বর দিয়ে আপনার ফলাফল পরীক্ষা করতে পারেন।

কিভাবে প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 পাবেন (How to Check DPE Result 2022)

আজ প্রাথমিক সহকারী শিক্ষক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। তাই এখন বেশিরভাগ প্রার্থীই ফলাফলের জন্য গুগলে তাকান। এছাড়াও, তারা কীভাবে প্রাথমিক পরীক্ষার ফলাফল 2022 পরীক্ষা করতে হয় সে সম্পর্কে জানতে চায়। তাই আপনার তথ্যের জন্য, আপনি সহজেই DPE অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনার ফলাফলের ফর্ম অনলাইনে পরীক্ষা করতে পারেন। ওয়েবসাইটটি দেখার পরে আপনাকে ফলাফলের পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে হবে। আপনি যদি না জানেন কিভাবে ফলাফল চেক করবেন এবং কিভাবে PDF ফাইল ডাউনলোড করবেন তাহলে অনুগ্রহ করে নিচের নির্দেশনা অনুসরণ করুন।

  • প্রথমেই ভিজিট করুন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট dpe.gov.bd
  • সহকারী শিক্ষক নিয়োগ-2020 (1ম পর্যায় 22 জেলা ফলাফল) বিকল্পে যান
  • PDF ফাইলটি ডাউনলোড করুন
  • রোল নম্বর দ্বারা ফলাফল পরীক্ষা করুন।
See also  16th ntrca question solution-2022 (১৬ তম নিবন্ধন পরীক্ষার প্রশ্ন সমাধান)
প্রাথমিক ফলাফল 2022 – PDF ডাউনলোড (DPE result 2022)

22 এপ্রিল 1ম পর্বের প্রাথমিক পরীক্ষায় অংশগ্রহণকারী বেশিরভাগ প্রার্থীই এখন প্রাথমিক ফলাফল 2022 পিডিএফ ফাইল খুঁজছেন। কারণ আজ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করেছে। সকল প্রার্থী ফলাফল পিডিএফ ফাইল ডাউনলোড করার পরে ফলাফল পরীক্ষা করতে পারেন। তাই বেশির ভাগ প্রার্থী এখন গুগলে ফলাফল ডাউনলোড লিঙ্ক খুঁজছেন। তাই আপনি নিচের লিঙ্ক থেকে PDF ফাইলটি ডাউনলোড করতে পারেন।

DPE result 2022 published pdf download

যা না বললেই নয়

আজকের সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আজকের পোস্টে আমরা আপনাদের সাথে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার রেজাল্ট 2022 (Primary Assistant Teacher Result 2022 PDF) শেয়ার করার চেষ্টা করেছি। আশা করি আপনারা ইতিমধ্যে আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনি সফলভাবে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে ডাউনলোড করতে সফল হয়েছেন। আপনার যদি ভালো লেগে থাকে তাহলে সকলের সাথে শেয়ার করার অনুরোধ রইল। যাতে অন্যান্য প্রার্থীরা প্রাথমিক নিয়োগ ফলাফল ২০২২ চেক করতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button