Bank CircularJob Circular

সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (south bangla agriculture bank circular 2022)

ADX Ads

সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (south bangla agriculture bank circular 2022): SBAC Bank Limited Job Circular 2022 তাদের কর্তৃপক্ষ দ্বারা দৈনিক অনলাইন জব পোর্টালে এবংMrsohag.com -এর সবচেয়ে জনপ্রিয় চাকরির সার্কুলার ওয়েবসাইট থেকে পাওয়ার জন্য প্রকাশিত হয়েছে। আমরা আপনাকে জানাতে চাই যে, সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড কোম্পানি আইন, 1994 এর অধীনে 2013 সালে একটি ব্যাংকিং কোম্পানি হিসাবে বাংলাদেশে রয়েছে।

ADX ads 2

সাউথইস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সাউথইস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: সাউথইস্ট ব্যাংক লিমিটেড বাংলাদেশের বেসরকারি একটি ব্যানিজ্যিক ব্যাংক। Southeast Bank বাংলাদেশ ব্যাংক থেকে লাইসেন্স পেয়েছে ২৩ মার্চ, ১৯৯৫ তারিখে এবং সাউথইস্ট ব্যাংক লিমিটেড প্রথম শাখার যাত্রা শুরু করে ২৫ মে, ১৯৯৫। Career Opportunity – Southeast Bank Ltd প্রতি বছরই Southeast Bank Ltd বিভিন্ন পদে জনবল নিয়োগের লক্ষ্যে সাউথইস্ট ব্যাংক নিয়োগ সার্কুলার প্রকাশ করে।

সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (south bangla agriculture bank circular 2022)
সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (south bangla agriculture bank circular 2022)

www southeastbank com ব্যাংকটির রয়েছে প্রচুর দক্ষ জনবল যারা সুনামের সাথে চাকরি করে আসছে। আমরা সাউথইস্ট ব্যাংক নিয়োগ সার্কুলার ২০২২, সাউথইস্ট ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, Southeast Bank Job Circular 2022 এই পৃষ্ঠাটিতে প্রকাশ করার উদ্যাগ নিয়েছি এতে সাউথইস্ট ব্যাংক লিমিটেডের চাকরিতে আগ্রহীরা উপকৃত হবেন।

সাউথইস্ট ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সাউথইস্ট ব্যাংকের নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটি ট্রেইনি সেলস এক্সিকিউটিভ অফিসার নিয়োগ প্রদানের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানের নামঃ সাউথইস্ট ব্যাংক
পদ সংখ্যাঃ ২০০ টি
আবেদন প্রক্রিয়াঃ অনলাইন
অফিশিয়াল ওয়েবসাইটঃ southeastbank.com
আবেদন শুরুঃ ১৩ মে ২০২২
আবেদনের শেষ তারিখঃ ৩১ মে ২০২২

নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ

পদের নামঃ ট্রেইনি সেলস এক্সিকিউটিভ (ক্রেডিট কার্ড)
পদ সংখ্যাঃ ২০০ টি
বেতনঃ ১২,০০০ টাকা। এর সাথে মাসিক টার্গেট এর উপর ভিত্তি করে বোনাস প্রদান করা হবে।
যোগ্যতাঃ স্নাতক/ সমমান ডিগ্রী। কোন পর্যায়ে তৃতীয় শ্রেণি গ্রহণযোগ্য হবে না। এম এস ওয়ার্ড ও এক্সেল সম্পর্কে ভালো ধারণা থাকতে হবে।

জব লোকেশন : ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা ও রাজশাহী।

প্রার্থীর বয়স ও আবেদনের সময়সীমা
আবেদনকারী প্রার্থীর বয়স ৩১ মে ২০২২ তারিখে ১৮-৩০ এর মধ্যে হতে হবে।

অনলাইনে আবেদন শুরু ১৩ মে ২০২২ এবং আবেদন গ্রহণের শেষ তারিখ ৩১ মে ২০২২। এই নির্ধারিত সময়ের মধ্যে প্রার্থীদের আবেদন করতে হবে।

আবেদন করার পদ্ধতি
প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সাউথইস্ট ব্যাংকে আবেদন করার জন্য এই ওয়েবসাইটে এ গিয়ে আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে।

অফিশিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি টি দেখুন

সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (south bangla agriculture bank circular 2022)
সাউথ ইস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (south bangla agriculture bank circular 2022)

SBAC ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন

অনলাইনে আবেদন সম্পূর্ণ করার পর SBAC Bank Limited জব সার্কুলার অ্যাডমিট কার্ড ডাউনলোড করে প্রকাশ করুন। একইভাবে, প্রবেশপত্র প্রকাশ করার সময় আপনি আমাদের ওয়েবসাইটে যেতে পারেন। এই ওয়েবসাইটে, আপনি সহজেই আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন। অতিরিক্ত তথ্যের প্রয়োজন নেই। কোন সমস্যা হলে অবশ্যই নিচে কমেন্ট করুন।


আপনি যদি অনলাইনের মাধ্যমে SBAC ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার আবেদন করতে চান! আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট বা সবচেয়ে জনপ্রিয় পোর্টাল ওয়েবসাইট অনুসরণ করতে পারেন। উপসংহারে, বিডি চাকরির বিজ্ঞপ্তি পরীক্ষার ফলাফল বা অ্যাডমিট কার্ড সম্পর্কে পরবর্তী আপডেটের জন্য আমাদের সাথে থাকুন।


এসবিএসি ব্যাংক লিমিটেড

ঠিকানা: 111, পবাহাটি, ঝিনাইদহ

ব্যবসা: এনজিও

আমি মনে করি আপনি এই পোস্টে ভাল তথ্য পেতে পারেন। হতে পারে, আপনার কাছে SBAC Bank Limited চাকরির সার্কুলার 2021 সম্পর্কে স্পষ্ট তথ্য আছে। এছাড়াও, আপনার কোন সমস্যা থাকলে নির্দ্বিধায় নিচে মন্তব্য করুন। SBAC Bank Limited চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার তারিখ, আসন পরিকল্পনা ইত্যাদি সম্পর্কে পরবর্তী আপডেটের জন্য আমাদের সাথে থাকুন। শেষ ধাপে Facebook, Twitter, Pinterest এর মত সোশ্যাল মিডিয়া শেয়ার করুন।

সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স এসবিএসি ব্যাংকের চাকরির পরীক্ষার বিজ্ঞপ্তি, অ্যাডমিট কার্ড ডাউনলোডের বিজ্ঞপ্তি চাকরি পরীক্ষার ফলাফল 2022
সুতরাং, আপনি যদি মনে করেন যে আপনি যোগ্য তাহলে আপনার আবেদন করা উচিত। আবেদন করার আগে আপনাকে খুব সাবধানে পুরো প্রয়োজনীয়তা পড়তে হবে। আপনি আমাদের ওয়েবসাইট থেকে আপডেট পাবেন. অন্যথায়, আপনি আমাদের ওয়েবসাইট থেকে অন্য চাকরির সার্কুলার পাবেন। সুতরাং, আমাদের ওয়েবসাইটে আপনার চোখের যোগাযোগ রাখুন।

আড়ও পড়ুন

সকল স্কুল ও কলেজ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । All School and College Job Circular 2022

চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির খবর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (all government job circular 2022)

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি | Bangladesh Railway Job Circular 2022 – railway.gov.bd apply

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Dhaka mas transit company job circular 2022)

বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । bari job circular 2022 apply online

সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (city bank job circular 2022 apply online)

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । palli bidyut job circular 2022

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022

বাংলাদেশ হাইটেক পার্ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । High Tech Park Job Circular 2022

সেভ দ্য চিলড্রেন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Save the Children Job Circular)

এছাড়াও, আমরা সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স SBAC ব্যাংকের চাকরির পরীক্ষার বিজ্ঞপ্তি 2022, সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স SBAC ব্যাংক লিমিটেড চাকরির পরীক্ষার তারিখ, সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স SBAC ব্যাংক লিমিটেডের লিখিত ও MCQ পরীক্ষার ফলাফল 2022, এবং সাউথ বাংলা এগ্রিকালচার প্রকাশ করব। & কমার্স SBAC ব্যাংক লিমিটেড ভাইভা পরীক্ষার ফলাফল 2022। তাই আপনি আমাদের পৃষ্ঠাটি দেখতে পারেন এবং এখান থেকে আপনার প্রত্যাশিত পোস্ট পেতে পারেন। তাছাড়া, আপনি ভবিষ্যতে ভিজিটের জন্য এই সাইটটিকে বুকমার্ক করতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button