Job CircularNews

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের প্রাইমারি লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

ADX Ads

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের প্রাইমারি লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ: তৃতীয় ধাপের প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল প্রাথমিক শিক্ষা অধিদপ্তর dpe.gov.bd ওয়েবসাইট থেকে প্রকাশ করা হবে। ২০২২ সালের ৩ জুন শুক্রবার অনুষ্ঠিত তৃতীয় দফার প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা শেষে এখন ফলাফল প্রকাশের পালা। প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল তৃতীয় ধাপে আজকে প্রকাশিত হবে।

ADX ads 2

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের প্রাইমারি লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

আপনি যদি প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল তৃতীয় ধাপের পেতে চান তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। দেশের 32 টি জেলার সরকারি প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষক নিয়োগের দ্বিতীয় ধাপের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর dpp.gov.bd থেকে।

২০২২ সালের ৩য় ধাপের প্রাথমিক শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। ১৬ জুন প্রাথমিকের ফলাফল প্রকাশ করা হয়।

প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২২ (৩য় ধাপ)
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ৩য় ধাপের প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ এর লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ করেছে।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের প্রাইমারি লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

১৬ জুন ২০২২ খ্রি. তারিখ বৃহস্পতিবার বিকেলে ৩য় ধাপের প্রাথমিকের নিয়োগের লিখিত পরীক্ষায় ফলাফল প্রকাশ করা হয়।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের দাপ্তরিক ওয়েবসাইট থেকে তৃতীয় ধাপের প্রাথমিক নিয়োগের লিখিত পরীক্ষার রেজাল্ট সংগ্রহ করা যাবে।

এছাড়া এই প্রতিবেদনের নিচের অনুচ্ছেদে দেওয়া লিংক থেকে, সহজে তৃতীয় ধাপের লিখিত পরীক্ষার রেজাল্টের পিডিএফ কপি সংগ্রহ করা যাবে।

উল্লেখ্য, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগের তৃতীয় ধাপের পরীক্ষা ৩ মে ২০২২ খ্রি. তারিখে অনুষ্ঠিত হয়। তৃতীয় ধাপে ৫৭ হাজার ৩৬৮ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন। এসব প্রার্থীদের পরবর্তীতে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে।

৩য় ধাপের প্রাইমারি শিক্ষক নিয়োগ লিখিত পরীক্ষার রেজাল্ট দেখুন
প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ৩য় ধাপের রেজাল্ট প্রকাশের বিজ্ঞপ্তিতে জানিয়েছে, প্রকাশিত ফলাফল সাময়িক ফলাফল হিসেবে গণ্য হবে।

লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীরা কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এই ধাপের যেসব প্রার্থী উত্তীর্ণ হয়েছেন তাদের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

তবে এই ফল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব খাতভুক্ত ‘সহকারী শিক্ষক নিয়োগ ২০২০’ এর কোন শূন্য পদে নিয়োগের জন্য কোন নিশ্চয়তা প্রদান করে না বলে উল্লেখ করা হয়েছে।

তৃতীয় ধাপের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরবর্তীতে যথাসময়ে প্রার্থীদের জানানো হবে।

তৃতীয় ধাপের প্রাইমারি নিয়োগ পরীক্ষা ফলাফল দেখার নিয়ম
প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট থেকে প্রকাশ করা হবে। তবে অনেকের প্রাইমারি পরীক্ষার রেজাল্টের জন্য গুগলে সার্চ করে থাকে। কিন্তু সঠিক রেজাল্টের লিংক না পাওয়ার কারণে ফলাফল চেক করতে পারেনা। আপনাদের আর চিন্তার কোন কারণ নেই এখন আমরা প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ দিতে হবে ফলাফল চেক করার লিংক সরাসরি প্রকাশ করছি। লিংকে ক্লিক করে আপনার রোল নাম্বার দিয়ে ৩য় ধাপের প্রাইমারি সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল চেক করতে পারবেন।
★প্রথমে আপনি ব্রাউজার সিলেক্ট করুন

★প্রাথমিক শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে যান (dpe.gov.bd/results)

★সেখানে আপনার নির্দিষ্ট পরিমাণ তথ্য অর্থাৎ রোল নাম্বার এবং রেজিস্ট্রেশন নাম্বার দেন।

★ তৃতীয় ধাপের ফলাফল সিলেক্ট করুন।

তারপর সাবমিট বাটনে ক্লিক করে আপনি আপনার ফলাফল সংগ্রহ করুন।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের প্রাইমারি লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ
প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের প্রাইমারি লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের প্রাইমারি লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ pdf আকারে দেওয়া হলঃ

আড়ও পড়ুন

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের লিখিত ফলাফল:
প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ ৩য় ধাপের লিখিত ফলাফল, প্রাইমারি শিক্ষক নিয়োগ ৩য় ধাপের লিখিত পরীক্ষার ফলাফল ২০২২, primary exam result 3rd phase 2022, প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২, প্রাইমারি শিক্ষক নিয়োগ ৩য় ধাপের পরীক্ষার ফলাফল ২০২২, প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ ৩য় ধাপের রেজাল্ট, প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ৩য় ধাপের রেজাল্ট, প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২, প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ ৩য় ধাপ ফলাফল, প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২, প্রাইমারি শিক্ষক নিয়োগ ২০২২ ৩য় ধাপ ফলাফল, প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২, ৩য় ধাপের প্রাইমারি পরীক্ষার ফলাফল, প্রাইমারি শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২,

primary exam result 3rd phase 2022, www-dpe-gov-bd result, www dpe gov bd result 2022, www dpe gov bd result 2022 pdf, dpe result 2022 pdf, primary exam result 2022 pdf download, primary assistant teacher exam result 2022, www dpe gov bd primary teacher exam result 2022, primary exam result 3rd phase 2022, primary 3rd phase result 2022, primary exam result 2022 district wise, primary assistant teacher exam result 2022, www dpe gov bd primary teacher result 2022, primary exam result 2022 pdf download, primary exam result check, primary exam result 3rd phase 2022 Written Result, primary assistant teacher job 3rd phase Written Result

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button