Job Circular

প্রাথমিকে আবারও ৩০ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিবে

ADX Ads

প্রাথমিকে আবারও ৩০ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিবে: সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চলমান ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগ শেষে আরও ৩০ হাজার শিক্ষক নিয়োগের প্রক্রিয়া শুরু করবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। গতকাল বুধবার গাজীপুরের কালিয়াকৈরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অনলাইনে বদলির (পাইলটিং) কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এ কথা বলেন।

ADX ads 2

প্রাথমিকে আবারও ৩০ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিবে

প্রাথমিকে আবারও ৩০ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিবে

মো. জাকির হোসেন বলেন, প্রাথমিক শিক্ষকদের হাতে আগামীর বাংলাদেশ। এ বাংলাদেশ যাতে মেধা ও জ্ঞাননির্ভর হয়ে গড়ে ওঠে, সে জন্য সবাইকে সচেষ্ট হতে হবে। চলমান ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের প্রক্রিয়া দ্রুততম সময়ের মধ্যে সম্পন্ন করে আরও ৩০ হাজার শিক্ষক নিয়োগের প্রক্রিয়া শুরু করবে মন্ত্রণালয়।
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের অনলাইনে বদলির (পাইলটিং) কার্যক্রম গাজীপুরের কালিয়াকৈরে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মহিবুর রহমান, অধিদপ্তরের পরিচালক বদিয়ার রহমান ও গাজীপুর জেলা প্রশাসক আনিছুর রহমান।

কালিয়াকৈর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি আ ক ম মোজাম্মেল হক বলেন, অনলাইনে এ বদলির কার্যক্রম শিক্ষকদের শান্তি ও স্বস্তি দেবে। তাঁরা শ্রেণিকক্ষে পাঠদানে আরও মনোযোগ দিতে পারবেন। তিনি আরও বলেন, বর্তমান সরকার প্রাথমিক শিক্ষার উন্নয়নে সর্বোচ্চ প্রয়াস নেওয়ার পরও শিশুরা প্রাথমিক বিদ্যালয় ছেড়ে কিন্ডারগার্টেন স্কুলে ভর্তি হচ্ছে, যা অত্যন্ত দুঃখজনক। এ অবস্থার পরিবর্তনে প্রাথমিক শিক্ষার মান বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করেন তিনি।
আমিনুল ইসলাম বলেন, অনলাইন বদলির কার্যক্রম শিক্ষকদের দিয়ে শুরু হলেও পরবর্তী সময়ে অধিদপ্তরের অন্যান্য পর্যায়ের কর্মকর্তারাও এ প্রক্রিয়ায় চলে আসবেন।

প্রাথমিকে আবারও ৩০ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিবে

আড়ও পড়ুন

সকল স্কুল ও কলেজ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । All School and College Job Circular 2022

চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির খবর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (all government job circular 2022)

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি | Bangladesh Railway Job Circular 2022 – railway.gov.bd apply

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Dhaka mas transit company job circular 2022)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button