Job Circular

পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির খবর (bangladesh palli bidyut samity job circular 2022)

ADVERTISEMENT

পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির খবর (bangladesh palli bidyut samity job circular 2022): বিদ্যুৎ সমিতি সম্প্রতি একটি নতুন সরকারি চাকরি প্রকাশ করেছে। পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির বিজ্ঞপ্তি 2022 তাদের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যায়, আমরা এই PBS চাকরির বিজ্ঞপ্তিটিও শেয়ার করেছি। আপনি আমাদের ওয়েবসাইট এবং সার্কুলার থেকেও বিশদ বিবরণ পেতে পারেন। বেশিরভাগ বাংলাদেশি সরকারি চাকরি খুঁজছেন। আপনি প্রতিদিন আমাদের mrsohag.com ওয়েবসাইটে সরকারি চাকরির বিজ্ঞপ্তি দেখতে পারেন।

পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির খবর (bangladesh palli bidyut samity job circular 2022)

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ আজ তাদের ওয়েবসাইটে www.reb.gov.bd প্রকাশ করেছে। PBS জব সার্কুলার 2022 বাংলাদেশে নতুন চাকরির অফার করে। বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির নতুন চাকরির বিজ্ঞপ্তি আমাদের বিডি চাকরির ওয়েবসাইট বিডি সরকারি চাকরির নেট-এও পাওয়া যাচ্ছে। পিবিএস চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। www.reb.gov.bd চাকরির সার্কুলার 2022 হল সেরা সরকারি চাকরির সার্কুলার 2022 এর মধ্যে একটি। তাই বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির সার্কুলার 2022 সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

অনুগ্রহ করে দেখুন কোন পোস্টটি এই বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে মেলে। পিবিএস চাকরির বিজ্ঞপ্তি 2022। তাহলে আর দেরি না করে বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতিতে চাকরির আবেদন করুন। তাই অনুগ্রহ করে PBS জব সার্কুলার 2022 চেক করুন।

পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির বিজ্ঞপ্তি 2022
আমরা আশা করি এই পল্লী বিদ্যুৎ সমিতির চাকরির সার্কুলার 2022 আপনাকে আপনার উন্নত ক্যারিয়ার গড়তে সাহায্য করবে। সর্বাধিক লোকেরা সাধারণত সরকারী সেক্টরে তাদের ক্যারিয়ার গড়ার চেষ্টা করে। এই সরকারী চাকরীটি গুগলে খুব উচ্চ প্রতিযোগিতা। সুতরাং, আমরা বাংলাদেশে সর্বশেষ সরকারি চাকরির সার্কুলার প্রদান করতে প্রস্তুত। তাছাড়া, আমরা সরকারি চাকরি, বিডি চাকরির বিজ্ঞপ্তি, বিডি চাকরি, বিডি চাকরির খবর এবং অন্যান্য চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করি। নীচে এই বিডি জব নিউজে সমস্ত সংক্ষিপ্ত তথ্য দেওয়া হল।

পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির খবর (bangladesh palli bidyut samity job circular 2022)

প্রথমত, পল্লী বিদ্যুৎ সার্কুলার অনুসারে, শুধুমাত্র মহিলারা এই কাজের জন্য আবেদন করতে পারবেন, কোন পুরুষের অনুমতি নেই। তাই কম প্রতিযোগিতা সহ মহিলাদের জন্য সরকারি চাকরি পাওয়ার এটি একটি ভাল সুযোগ। আর এই চাকরির অবস্থান সিলেটে। আপনি যদি সিলেটে থাকেন বা সেখানে বসবাস করতে পারেন তাহলে চাকরির জন্য ভিড় করে প্রথমে আবেদন করুন। কিন্তু এই চাকরির পদে আবেদন করতে আপনার কী কী যোগ্যতা ও কাগজপত্র লাগবে? আমাকে আপনি.

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে তারা তাদের শূন্য পদের জন্য কয়েকজন নারী, কয়েকজন নয়, দশজন (কম বা কম হতে পারে) নারী চান। পদটি হল “বিলিং সহকারী”। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় ভালো স্কোর নিয়ে পাস করতে হবে। এত ভাল না, গড়, 5 এর মধ্যে 3 গ্রেড।

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলারঃ পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Polli Bidyut Job Circular 2022) এর শূন্যপদ পুরণের লক্ষ্যে আবেদন আহবান করা যাচ্ছে। বাংলাদেশের সকল পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) এর পদের নামের পাশে শূন্যপদের সংখ্যা, প্রার্থীর বয়সসীমা, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা বিস্তারিত উল্লেখ করা হলো।

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২২ সার্কুলার
পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি 2022: বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতি সমূহে “কাজ নাই মজুরী নাই” এ শর্তে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োজিতকরণের জন্য প্যানেল তৈরীর নিমিত্ত যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী পুরুষ নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফর্মে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
আবেদন যোগ্য জেলানির্দিষ্ট জেলা
নিয়োগ দাতা প্রতিষ্ঠানপল্লী বিদ্যুৎ সমিতি
ওয়েবসাইটhttp://www.reb.gov.bd
বর্তমানে চলমান বিজ্ঞপ্তি০৯টি
পদের সংখ্যাঅসংখ্য
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞাপনে উল্লেখিত
বয়সসীমা১৮-৪০ বছর
আবেদনের শেষ তারিখ২৩ জুন, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগে

হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি চাকরির খবর (bangladesh palli bidyut samity job circular 2022)

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি 2022
নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি এর নিম্নোক্ত পদে লোকবল নিয়োগ/প্যানেল তৈরীর নিমিত্তে বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে নিম্নবর্ণিত শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগণের নিকট হতে আবেদন পত্র আহবান করা যাচ্ছে।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি
পদঃ ০৩টি পদে ০৪ জন
আবেদনের শেষ তারিখঃ ১৫ মার্চ, ২০২২
যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর নিম্নোক্ত পদে লোকবল নিয়োগ/প্যানেল তৈরীর নিমিত্তে বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে নিম্নবর্ণিত শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগণের নিকট হতে আবেদন পত্র আহবান করা যাচ্ছে।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১
পদের নামঃ ষ্টোর কিপার
আবেদনের শেষ তারিখঃ ২০ ফেব্রুয়ারি, ২০২২
শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি এর নিম্নোক্ত পদে লোকবল নিয়োগ/প্যানেল তৈরীর নিমিত্তে বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে নিম্নবর্ণিত শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগণের নিকট হতে আবেদন পত্র আহবান করা যাচ্ছে।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি
পদের নামঃ ডাটা এন্ট্রি অপারেটর
সংখ্যাঃ ০৬ জন
আবেদনের শেষ তারিখঃ ১২ জানুয়ারি, ২০২২
মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তিঃ মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতি সমিতিতে নিম্নবর্ণিত পদে লোকবল নিয়োগের নিমিত্তে প্যানেল তৈরীর জন্য প্রকৃত যোগ্যতা সম্পন্ন বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। পদের পাশে প্রয়োজনীয় শিক্ষাগত যোগাতা, বেতন ও অন্যান্য সুবিধাদি উল্লেখ করা হল।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতি
শূণ্যপদঃ ডাটা এন্ট্রি অপারেটর
পদের সংখ্যাঃ ০৬ জন
আবেদনের শেষ তারিখঃ ১২ জানুয়ারি, ২০২১
চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর শূন্য পদে পদোন্নতির মাধ্যমে লোকবল নিয়োগের নিমিত্ত সংশোধিত পবিস নির্দেশিকা এবং পল্লী বিদ্যুৎ সমিতি কর্মচারী চাকুরী বিধি অনুযায়ী পদোন্নতির জন্য বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মরত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্নদের নিকট হতে নিচে বর্ণিত শর্তসাপেক্ষে কর্তৃপক্ষের মাধ্যমে নির্দিষ্ট সাইজের কাগজে স্বহস্তে লিখিত দরখাস্ত আহবান করা যাচ্ছে।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১
শূণ্যপদঃ ড্রাইভার
পদের সংখ্যাঃ ০১টি
আবেদনের শেষ তারিখঃ ২৪ জানুয়ারি, ২০২২

পটুয়াখালি পল্লী বিদ্যুৎ সমিতি এর নিম্নোক্ত পদে লোকবল নিয়োগ/প্যানেল তৈরীর নিমিত্তে বিভিন্ন পল্লী বিদ্যুৎ সমিতিতে নিম্নবর্ণিত শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগণের নিকট হতে আবেদন পত্র আহবান করা যাচ্ছে।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ পটুয়াখালি পল্লী বিদ্যুৎ সমিত
সংখ্যাঃ অসংখ্য
আবেদনের শেষ তারিখঃ ১৭ ও ২২ জানুয়ারি, ২০২২
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতিসমূহে লাইনক্রু লেভেল-১ (চুক্তিভিত্তিক) পদে নিয়োগের নিমিত্ত যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী পুরুষ নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফর্মে স্বহস্তে পূরণকৃত দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। পদের নামের পাশে শুণ্য পদের সংখ্যা, প্রার্থীর বয়সসীমা, প্রয়োজনীয় শিক্ষাগত ও শারীরিক যোগ্যতা উল্লেখ করা হলো।

শূণ্যপদঃ লাইনক্রু
পদের সংখ্যাঃ ১৭০০ জন
সাক্ষাতকারের তারিখঃ ৩০ অক্টোবর, ২০২১ সকাল ৯টা
পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতি এর মিটার রিডার কাম-ম্যাসেঞ্জার/চুক্তি ভিত্তিক) পদে লোকবল নিয়োগের প্যানেল তৈরীর লক্ষ্যে আগ্রহী প্রাক্তন মিটার রিডার কাম ম্যাসেঞ্জার/মিটার রিডার/চুক্তি ভিত্তিক) গণের নিকট হতে নিচে বর্ণিত যোগ্যতা ও শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ পিরোজপুর পল্লী বিদ্যুৎ সমিতি
পদের নামঃ মিটার রিডার কাম মেসেঞ্জার
আবেদনের শেষ তারিখঃ ২৯ আগস্ট, ২০২১
ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর অফিস সেক্রেটারী পদে লোকবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীগণের নিকট হতে নিচে বর্ণিত যোগ্যতা ও শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে স্বহস্তে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৪
পদের নামঃ অফিস সেক্রেটারী
আবেদনের শেষ তারিখঃ ২৮ আগস্ট, ২০২১
চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মিটার রিডার কাম-ম্যাসেঞ্জার/চুক্তি ভিত্তিক) পদে লোকবল নিয়োগের প্যানেল তৈরীর লক্ষ্যে আগ্রহী প্রাক্তন মিটার রিডার কাম ম্যাসেঞ্জার/মিটার রিডার/চুক্তি ভিত্তিক) গণের নিকট হতে নিচে বর্ণিত যোগ্যতা ও শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২
পদের নামঃ মিটার রিডার কাম-মেসেঞ্জার (চুক্তি-ভিত্তিক)
আবেদনের শেষ তারিখঃ ২৫ আগস্ট, ২০২১
সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ নিয়োগ বিজ্ঞপ্তিঃ আন্তঃপবিস নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে মিটার রিডার কাম ম্যাসেঞ্জার (চুক্তি-ভিত্তিক) পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রসংগে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এ মিটার রিডার কাম ম্যাসেঞ্জার (চুক্তিভিত্তিক) পদে লোকবল নিয়োগ/ প্যানেল তৈরীর নিমিত্তে আগ্রহী অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগনের নিকট হইতে নিম্নবর্ণিত যোগ্যতা ও শর্তাবলী প্রতিপালন সাপেক্ষে আবেদন পত্র আহবান করা হইতেছে। আবেদনকারীর যোগ্যতা সংক্রান্ত তথ্য নিচে দেয়া হল।

পল্লী বিদ্যুৎ অফিসের নামঃ সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২
পদের নামঃ মিটার রিডার কাম ম্যাসেঞ্জার (চুক্তিভিত্তিক)
আবেদনের শেষ তারিখঃ ২২ আগস্ট, ২০২১
আবেদনকারীগনকে বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ওয়েবসাইট অথবা বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর ওয়েবসাইট হতে নির্ধারিত আবেদন ফরম সংগ্রহ পূর্বক নিজ হাতে যথাযথভাবে পূরণ করে আগামী ১৭/০৮/২০২১ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ের মধ্যে সিনিয়র জেনারেল ম্যানেজার বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২ বরাবর ডাকযোগে আবদেনপত্র প্রেরণ করতে হবে। সাদা কাগজে বা সরাসরি টাইপকৃত/বিলম্বে প্রাপ্ত কোন আবদেনপত্র এবং উল্লেখিত তারিখের পর কোন আবেদনপত্র গ্রহনযোগ্য বিবেচিত হবেনা।

আবেদনপত্র পূরণ ও জমাদানঃ টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতি এর ওয়েবসাইট হতে আবেদন ফরম ডাউনলোড পূর্বক স্তহস্তে পূরণ করে আগামী ১০/০৮/২০২১ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে জেনারেল ম্যানেজার, টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতি, আশেকপুর, টাঙ্গাইল বরাবর ডাকযোগে অথবা কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে আবেদনপত্র পৌছাতে হবে।

পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি 2022
বর্ণিত পদে নিয়োগ লাভে আগ্রহী এবং সংশ্লিষ্ট নির্দেশিকার আলোকে যোগ্যতা সম্পন্ন প্রার্থীদেরকে খামের উপরে পদের নাম উল্লেখ করে সাদা কাগজে স্ব-হস্তে বাংলায় নিজের নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বয়স, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি।

চাকুরীতে প্রথম যোগদানের তারিখ ও চাকুরীতে নিয়মিত করণের তারিখ উল্লেখ পূর্বক জেনারেল ম্যানেজার এর সুপারিশ সম্বলিত আবেদনসহ আগামী নির্দিষ্ট তারিখ পল্লী বিদ্যুৎ সমিতি এর সদর দপ্তরে স্ব-শরীরে উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

প্রার্থীকে সৎ, বিশ্বস্ত, মার্জিত ব্যক্তিত সম্পন্ন, সুঠাম দেহ ও সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। প্রার্থীর নিজস্ব বাই-সাইকেল থাকতে হবে এবং বাই-সাইকেল চালনায় পারদর্শী হতে হবে। প্রার্থীর পাটিগণিতের মৌলিক বিষয়ে অর্থাৎ যোগ, বিয়োগ, গুণ, ভাগ ইত্যাদি সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

নির্ধারিত আবেদন ফরম (পূরণযোগ্য প্রবেশপত্রসহ) বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর ওয়েবসাইট (reb.gov.bd) অথবা সংশ্লিষ্ট পল্লী বিদ্যুৎ সমিতি-এর ওয়েবসাইট হতে ডাউনলোড করে সংগ্রহ করতে হবে। আবেদন ফরম A4 সাইজের কাগজে হতে হবে।

আবেদন ফরমটি আবেদনকারীকে স্বহস্তে পূরণ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর সকল শিক্ষাগত যোগ্যতা, প্রশিক্ষণ ও বিদ্যুৎ লাইসেন্সিং বোর্ডের মূল/সাময়িক সনদপত্র, নাগরিকত্ব সনদ, সদ্য তোলা ০২ (দুই) কপি পাসপোর্ট আকারের ছবি দাখিল করতে হবে। সকল সনদ ও ছবি ১ম শ্রেণির কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে।

নির্ধারিত আবেদন ফরম ব্যতীত অন্য কোন আবেদন ফরম-এ আবেদন করলে অথবা প্রার্থী কর্তৃক তার শিক্ষাগত যোগ্যতা, প্রশিক্ষণ ও বিদ্যুৎ লাইসেন্সিং বোর্ডের সনদ, জন্ম তারিখ, বয়স, স্থায়ী ঠিকানা, নিজ জেলাসহ আবেদনপত্রে প্রদত্ত অন্যান্য যে কোন তথ্য অসম্পূর্ণ বা অসত্য বা অসঙ্গতিপূর্ণ প্রমাণিত হলে বা আংশিক পূরণ করা হলে অথবা প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্যে কোন গড়মিল পাওয়া গেলে যে কোন পর্যায়ে প্রার্থীতা বাতিল করা হবে।

একজন প্রার্থী এক এর অধিক পল্লী বিদ্যুৎ সমিতিতে আবেদন করতে পারবেন না। এই নিয়োজিতকরণ কোনক্রমেই স্থায়ী করা হবে না। যতদিন প্রয়োজন ততদিন “কাজ নাই মজুরী নাই” ভিত্তিতে এ কাজে নিয়োজিতকরণ বলবৎ থাকবে।

কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা বাতিলের অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। সকল পল্লী বিদ্যুৎ সমিতির পরীক্ষা একই তারিখে অনুষ্ঠিত হবে এবং আবেদনকারীদেরকে ডাকযোগে প্রেরিত প্রবেশ পত্রের মাধ্যমে তা জানানো হবে।

আবেদনপত্র অফিস সময়ের মধ্যে ডাকযোগে/কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে নির্ধারিত ছকে বর্ণিত যে সমিতিতে কাজ করতে ইচ্ছুক শুধুমাত্র সেই সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার/ জেনারেল ম্যানেজার বরাবর খামের উপর পদের নাম উল্লেখপূর্বক নির্ধারিত ছকের আবেদনপত্র (শর্তাবলীর ক্রমিক নং-১-এ উল্লিখিত) স্বহস্তে পূরণ করে চাহিত কাগজ পত্রাদিসহ প্রেরণ করবেন। সরাসরি কোন আবেদনপত্র গৃহীত হবে না।

ADVERTISEMENT
ADVERTISEMENT

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button