Bank CircularJob Circular

ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh)

ADX Ads

ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh): ব্র্যাক এনজিও চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে দৈনিক চাকরির পোর্টাল bd jobs.com-এ এবং Mrsohag.com থেকে চাকরির সম্পূর্ণ বিবরণ পেতে। ব্র্যাক বিশ্বের শীর্ষস্থানীয় উন্নয়ন সংস্থাগুলির মধ্যে একটি, যা দারিদ্র্য দূরীকরণ এবং দরিদ্রদের ক্ষমতায়নে নিবেদিত।ব্র্যাক এনজিও মাইক্রো-ফাইন্যান্স পদ্ধতিতে দেশে ও দেশের বাইরে কাজ করে যাচ্ছে। যে সকল প্রার্থীগন ব্র্যাক এনজিওর হয়ে দেশে ও বিদেশে বিভিন্ন কর্মসূচিতে কাজ করতে কাজ করতে আগ্রহী তাদের নিকট থেকে নিম্নের দেওয়া ১৭ টি পদের যে কোন পছন্দনীয় পদে অনলাইনে আবেদনের জন্য আহবান করা যাচ্ছে।

ADX ads 2

ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh)

ব্র্যাক স্কিলস ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এসডিপি) এর লক্ষ্য হল জাতীয় দক্ষতা উন্নয়ন নীতি (এনএসডিপি) এবং ব্র্যাকের কৌশলগত লক্ষ্যগুলির সাথে সামঞ্জস্য রেখে কারিগরি বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে দরিদ্র এবং সুবিধাবঞ্চিত যুবকদের উপর বিশেষ মনোযোগ দিয়ে কর্মসংস্থানযোগ্য দক্ষতা এবং উপযুক্ত চাকরির সুযোগ নিশ্চিত করা। এবং প্রশিক্ষণ (TVET)। সাম্প্রতিক সময়ে এনজিও সংস্থা পজিশন ম্যানেজারের একজন নতুন চাকরির ধারক নিয়োগ করে।

আপনি যদি বাংলাদেশে এনজিও (NGO) চাকরিতে আগ্রহী হন তাহলে আজকের পোষ্ট আপনার জন্য। তাই ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh) এর জন্য প্রস্তুত হন। আপনি Mrsohag.com এ চাকরির সার্কুলার ইমেজ সহ সম্পূর্ণ প্রয়োজনীয়তা দেখতে পারেন।

নিম্নে ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh) সংক্ষিপ্ত আকারে তুলে ধরা হলঃ

BRAC NGO Job Information
কম্পানি নামBRAC NGO
পদের নামOfficer/ Senior Officer,Officer, HR OperationsDeputy Project ManagerCommunity Mobilisation Officer(CMO)Field Facilitator and More
প্রকাশের তারিখ (Published Date)8 June 2022
আবেদনের শেষ তারিখ (Application Deadline)20 June 2022
খালি পদ (Number of Vacancies) 120
আবেদন পদ্ধতি (How To Apply)Follow Below Apply Online Button.
বয়সFollow Job Circular Image
শিক্ষাগত যোগ্যতাFollow Job Circular Image
অভিজ্ঞতাFollow Job Circular Image
বেতনNegotiable
Job CategoryNGO Company
চাকরির অবস্থানAnywhere in Bangladesh
চাকরির ধরনFull Time
Job SourceOnline Newspaper
সুবিধা As per Company Policy
নতুন নতুন নিয়োগ পাবেন এখানেmrsohag.com
ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh)
Company Information
Company NameBRAC NGO Limited
Company Type:NGO Organization
Official Website:https://careers.brac.net/
ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh)

ব্র্যাক এনজিও জব সার্কুলার 2022

আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে ব্র্যাক এনজিও জব সার্কুলার 2022 কর্মসংস্থানের ছবি দেখতে হবে। কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে। তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত ব্র্যাক জব সার্কুলার (brac job circular) ইমেজটি দেখতে হবে। এজন্য আমরা নীচে এনজিও চাকরির সার্কুলার চিত্রটি দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত হতে হবে। আশা করি আপনি ব্র্যাক এনজিও জব সার্কুলার 2022 ইমেজ/পিডিএফ পেয়েছেন এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।

ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh)
ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh)
ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh)
ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২ (ngo job circular 2022 bangladesh)

ব্র্যাক এনজিও নিয়োগ ২০২২
ব্র্যাক এনজিও নিয়োগ ২০২২: এর বিস্তারিত বিবরন পদের নাম, পদ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, ইত্যাদি বিস্তারিত বিবরন নিম্নে দেখুন। চাকরি করতে আগ্রহী প্রার্থীগন নির্ধারিত তারিখের মধ্যে যোগ্যতা ও অভিজ্ঞতার আলোকে অনলাইনে আবেদন করতে পারবেন। আরও বিস্তারিত জানতে নিম্নে বর্ণিত বিজ্ঞপ্তি দেখুন এবং আবেদন বাটনে ক্লিক করে আবেদন করুন।

ব্র্যাক এনজিও নিয়োগ ২০২২ সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার পদের বিবরণ
পদের নাম: সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার (Program Manager)
নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা: মাস্টার্স
অভিজ্ঞতা: ৬ বছরের
আবেদন শেষ: ২১ মে ২০২২

ব্র্যাক এনজিও নিয়োগ 2022 সিনিয়র গ্রান্ট ম্যানেজার পদের বিবরণ
পদের নাম: সিনিয়র গ্রান্ট ম্যানেজা
নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা: ফিন্যান্স এ মাস্টার্স।
আবেদন শেষ: ২১ মে ২০২২।

ব্র্যাক এনজিও নিয়োগ 2022 ম্যানেজার, রিসোর্স মোবাইলএস্টেশন (Manager, Resource Mobilisation) পদের বিবরণ
পদের নাম: ম্যানেজার (Manager)
পদ সংখ্যা: অনির্দিষ্ট
কাজের স্থান: ঢাকা
চাকরির ধরন: ফুলটাইম
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক।
আবেদন শেষ: ১০ এপ্রিল ২০২২।
আবেদন করুন
Business Desingner, Social Innovation Lab (SIL)
কাজের স্থান: ব্রাক হেড অফিস
বেতন: আলোচনা সাপেক্ষে
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক।
অভিজ্ঞতা: সর্বনিম্ন ০২ বছরের অভিজ্ঞতা।
আবেদন শেষ: ১৮ মার্চ ২০২২।

Manager, Migration Programme
কাজের স্থান: ব্রাক হেড অফিস
বেতন: আলোচনা সাপেক্ষে
শিক্ষাগত যোগ্যতা: মাস্টার্স।
অভিজ্ঞতা: সর্বনিম্ন ০৩ বছরের অভিজ্ঞতা।
আবেদন শেষ: ১৫ মার্চ ২০২২

ব্র্যাক এনজিও চাকরির খবর ২০২২

ব্র্যাক বাংলাদেশে প্রতিষ্ঠিত একটি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা যা বিশ্বব্যাপী বৈষম্য এবং দারিদ্র্যের মধ্যে বসবাসকারী ১০০ মিলিয়নেরও বেশি মানুষের সাথে অংশীদারিত্ব করে যাতে সম্ভাব্যতা উপলব্ধি করার টেকসই সুযোগ তৈরি করা যায়। অবস্থান সিনিয়র ম্যানেজার, তহবিল সংগ্রহ এবং জ্ঞান ব্যবস্থাপনা (চুক্তিমূলক); পানি স্যানিটেশন এবং হাইজিন প্রোগ্রাম চাকরির উদ্দেশ্যে 2021-2025 সালের কৌশলগত লক্ষ্য অর্জনের জন্য ওয়াশ প্রোগ্রামেল প্রকল্পের জন্য পর্যাপ্ত তহবিল সংগ্রহ করা মানের প্রস্তাব এবং ধারণা নোট তৈরি করে। বাহ্যিক শ্রোতাদের পাশাপাশি অভ্যন্তরীণ নথি, যেমন দাতা প্রতিবেদন এবং প্রস্তাবগুলির জন্য ছোট গবেষণা শুরু করে এবং প্রকাশনা তৈরি করার মাধ্যমে জ্ঞান ব্যবস্থাপনা।

মূল দায়িত্ব

  • ওয়াশ প্রোগ্রামের জন্য সম্ভাব্য অর্থায়নের সুযোগগুলি অনুসন্ধান করতে দাতা ম্যাপিং প্রস্তুত করুন, দাতাদের সাথে সম্পর্ক গড়ে তুলুন এবং ওয়াশ-এর ​​সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে ভাগ করার জন্য নিয়মিতভাবে দাতা ম্যাট্রিক্স আপডেট করুন কার্যক্রম. . চাহিদা, বিশ্বাস এবং দান সম্পর্কে অন্তর্দৃষ্টি পেতে সম্ভাব্য দাতাদের অধ্যয়ন করুন দাতাদের কাছে ব্র্যাককে কীভাবে অবস্থান করতে হয় তা বোঝার অভ্যাস।
  • উদ্ভাবনীর সাথে মানসম্পন্ন ধারণা নোট এবং প্রকল্প প্রস্তাবনা তৈরি করা ওয়াশ সহকর্মীদের সাথে পরামর্শ করে পন্থা/হস্তক্ষেপ এবং ব্র্যাকের সংশ্লিষ্ট বিভাগ।
  • ব্র্যাক ওয়াশ-এর ​​সামগ্রিক কৌশলের সাথে সামঞ্জস্য রেখে সংস্থানগুলি একত্রিত করার জন্য স্বল্পমেয়াদী এবং দীর্ঘমেয়াদী তহবিল সংগ্রহের কৌশল এবং পরিকল্পনা তৈরি করুন।
  • সংশ্লিষ্টদের সাথে সমন্বয় করে তহবিল সংগ্রহের সঠিক চ্যানেল খুঁজে বের করুন বিভাগ/ব্যবস্থাপনা, কলে সাড়া দেওয়ার জন্য অভ্যন্তরীণ প্রস্তুতি সম্পন্ন করার উদ্যোগ নেয় এবং পিআরএল-এর সহযোগিতায় অনুদান ব্যবস্থাপনা সিস্টেমে তথ্য আপডেট করে। দাতার কাছ থেকে প্রতিটি প্রয়োজনীয়তা অনুসারে অপারেশন টিম এবং প্রাসঙ্গিক বিভাগের নিযুক্তি নিশ্চিত করে ধারণা নোট এবং প্রকল্প প্রস্তাবগুলি বিকাশ করার সময় বাজেট এবং বরাদ্দ প্রস্তুত করুন।
  • অপারেশন ইউনিট এবং মনিটরিং ইউনিটের সহযোগিতায় দাতাদের রিপোর্ট (ত্রৈমাসিক, বার্ষিক, সমাপ্তি), ক্ষমতা বিবৃতি এবং বার্ষিক/অর্ধ-বার্ষিক প্রোগ্রাম রিপোর্ট লেখা। ব্র্যাক ওয়াশ প্রোগ্রামের হস্তক্ষেপ প্রদর্শনের জন্য বিভিন্ন প্ল্যাটফর্মে প্রকাশের জন্য নিবন্ধ, ব্লগ, কেস স্টাডি, নিউজলেটার, ফ্লায়ার ইত্যাদি প্রস্তুত করার উদ্যোগ নিন।
  • ব্র্যাকের ভিতরে এবং বাইরে ওয়াশ প্রোগ্রামে জ্ঞান আদান-প্রদান এবং স্থানান্তর। প্রোগ্রামের সিদ্ধান্ত গ্রহণের জন্য জ্ঞান অর্জন এবং প্রমাণ-ভিত্তিক পাঠ, ফলাফল এবং ভাল অনুশীলনগুলি নথিভুক্ত করার জন্য ছোট গবেষণা অধ্যয়ন পরিচালনা করা এবং এর মাধ্যমে সেই ভাল অনুশীলনগুলি প্রদর্শন করা প্রকাশনার পাশাপাশি অভ্যন্তরীণ এবং বাহ্যিকভাবে প্রচার করা হয়।

ওয়াশ যোগাযোগ ইউনিটের সাথে সমন্বয় এবং সহযোগিতা নিশ্চিত করতে লেখার মান, ওয়েবপেজ আপডেট করা এবং ব্র্যাক কমিউনিকেশন নির্দেশিকা অনুসারে যেকোনো প্রকাশনার ব্র্যান্ডিং।

নিরাপত্তার দায়িত্ব
যে কোনো ক্ষতি, অপব্যবহার, অবহেলা থেকে দলের সদস্যদের নিরাপত্তা নিশ্চিত করুন, হয়রানি ও শোষণ কর্মসূচির লক্ষ্য অর্জনের জন্য সুরক্ষা বাস্তবায়নের জন্য। সমর্থন, নির্দেশিকা এবং মূল উৎস হিসাবে কাজ করুন একটি নিরাপদ কাজের পরিবেশ প্রতিষ্ঠার জন্য সুরক্ষার বিষয়ে দক্ষতা। • দলের মধ্যে সুরক্ষা নীতির বিষয়গুলি অনুশীলন করুন, প্রচার করুন এবং অনুমোদন করুন সদস্য এবং কর্মের প্রতিটি কোর্সে সুরক্ষা মান বাস্তবায়ন নিশ্চিত করুন। কোনো রিপোর্টযোগ্য ঘটনা ঘটলে সুরক্ষামূলক রিপোর্টিং পদ্ধতি অনুসরণ করুন, অন্যদের তা করতে উত্সাহিত করুন।

অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা

  • উন্নয়ন সেক্টরের ব্যাপক জ্ঞান, বিশেষ করে ওয়াশ এবং জনস্বাস্থ্য।
  • বাংলাদেশের ভৌগোলিক, আর্থ-সামাজিক, রাজনৈতিক প্রেক্ষাপট ইত্যাদির জ্ঞান।
  • প্রাতিষ্ঠানিক দাতাদের সম্পর্কে সঠিক জ্ঞান এবং উন্নয়নের অভিজ্ঞতা।
  • প্রস্তাবনা এবং ধারণা নোট।
  • শক্তিশালী ব্যক্তি ব্যবস্থাপনা এবং লিঙ্গ-বান্ধব সহ দল গঠনের দক্ষতা
  • বাংলা এবং ইংরেজি উভয় ভাষায় শক্তিশালী লিখিত এবং মৌখিক যোগাযোগ দক্ষতা •
  • মাইক্রোসফ্ট অফিস প্যাকেজে খুব ভাল কমান্ড •
  • প্রতিবেদন লেখা এবং উপস্থাপনায় চমৎকার দক্ষতা

শিক্ষাগত প্রয়োজনীয়তা

সকলের সাথে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে মাস্টার্স একাডেমিক পরীক্ষায় দ্বিতীয় শ্রেণী/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ। “A” এবং “O” লেভেলের প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

গুরুত্বপূর্ণ কিছু কাজ

  • অতিদরিদ্র গ্রাজুয়েশন
  • অর্থনৈতিক ক্ষমতায়ন
  • শিক্ষা বিস্তার
  • কর্মদক্ষতা ও কর্মসংস্থান
  • জলবায়ু পরিবর্তন
  • জেন্ডারসমতা
  • স্বাস্থ্য, পুষ্টি, বিশুদ্ধ পানি ও স্যানিটেশন
  • নগর উন্নয়ন
  • ব্র্যাক এন্টারপ্রাইজ অ্যান্ড ইনভেস্টমেন্ট
  • মানবাধিকার ও আইন সহায়তা
  • সমন্বিত উন্নয়ন কর্মসূচি
  • সামাজিক ক্ষমতায়ন

অভিজ্ঞতার প্রয়োজনীয়তা
প্রস্তাব উন্নয়নের ক্ষেত্রে ন্যূনতম 05 বছরের অভিজ্ঞতা এবং উন্নয়ন খাতে তহবিল সংগ্রহ প্রয়োজন। বেতন ও সুবিধা অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নীতি অনুযায়ী অবস্থান: প্রধান কার্যালয় এখন আবেদন কর অনলাইনে আবেদন বা Brac ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে এখানে ক্লিক করুনআবেদনের শেষ তারিখ: জানুয়ারী ০৮, ২০২২

ব্র্যাক বিশ্বাস করে যে আমাদের কর্মী, অংশীদার, প্রোগ্রামের অংশগ্রহণকারী এবং সম্প্রদায় সহ আমরা যাদের সাথে কাজ করি তাদের সকলেরই সকল প্রকার ক্ষতি, অপব্যবহার, অবহেলা, হয়রানি এবং শোষণ থেকে রক্ষা পাওয়ার অধিকার রয়েছে। আমরা বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, অক্ষমতা, জাতিগত উত্স বা আর্থ-সামাজিক অবস্থা নির্বিশেষে সকলের জন্য মানবিক মর্যাদা এবং অন্তর্ভুক্তির অধিকার বজায় রাখি। একজন সমান সুযোগের নিয়োগকর্তা হিসেবে, আমরা সক্রিয়ভাবে নারী এবং লিঙ্গ-বিভিন্ন ব্যক্তিদের আবেদনকে উৎসাহিত করি। আমরা প্রতিবন্ধী ব্যক্তিদের আবেদন করতে স্বাগত জানাই। আমরা এমন একটি সংস্কৃতি লালন করি যেখানে সমস্ত ব্যক্তি তাদের সম্ভাবনা উপলব্ধি করার সুযোগ পায়। কোনো ব্যক্তিগত প্ররোচনা প্রার্থীতার অযোগ্যতার কারণ হবে। বিশ্বের সবচেয়ে বড় পরিবারে যোগ দিন।

BRAC NGO Job Circular 2022

ব্রাক দরিদ্র মানুষের নানা ধরনের সমস্যার সম্বোধনের ক্ষেত্রে তৈরি করে। যাতে দারিদ্র মানুষ তাদের সম্ভাবনার বিকাশ ঘটিয়ে নিজেদের জীবনের উন্নতি করতে সক্ষম হয়। এই প্রতিষ্ঠানটি বর্তমানে এশিয়া আফ্রিকা মহাদেশের মোট ১২ টি দেশে কর্মকান্ড পরিচালনা করছে। কোন কর্মকাণ্ড তারা ছোট আকারে না দেখে সেটার বিস্তার ঘটানোর চেষ্টা করে। তাদের ব্যবসায়িক আকারের মনোভাব থাকার কারণে দ্রুত উন্নয়ন ঘটানো সম্ভব হচ্ছে। তারা শুধুমাত্র বিস্তার ও কর্মপরিধি নয় গবেষণা এবং নতুন নতুন উদ্ভাবনী মন রয়েছে। সার্বিক বিবেচনা করলে ব্র্যাক উন্নয়নের অগ্রযাত্রায় একটি রোলম্যাপ মাত্র।

আমরা আমাদের ওয়েবসাইটে ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি সহ বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর প্রকাশ করে থাকে। আপনি যদি প্রতিনিয়ত সরকারি ও বেসরকারি চাকরির খবর পেতে চান তাহলে ভিজিট করুন Mrsohag.com এই ওয়েবসাইটটি। আর হ্যাঁ আপনি চাইলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার বন্ধু-বান্ধব দের মাঝে শেয়ার করতে পারেন নিচে থাকা শেয়ার বাটন থেকে। লেখাটি শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Related Keyword: ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, আজকের চাকরির, সূর্যের হাসি নেটওয়ার্ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, প্রতিদিনের চাকরির খবর, ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, নতুন জব সার্কুলার, নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বিভিন্ন এনজিও চাকরির বিজ্ঞপ্তি, এনজিওর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বেসরকারি জব সার্কুলার, ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বেসরকারি প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সাপ্তাহিক চাকরির পত্রিকা, ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, চাকরির ডাক পত্রিকা, brac job circular, brac job circular 2022, brac ngo job circular, brac ngo job circular, all ngo job circular, bangladesh ngo job circular, new ngo job circular, latest ngo job circular, today ngo job circular, ngo job circular bd, ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button