Job Circular

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Khulna Shipyard Limited Job Circular 2022)

ADX Ads

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Khulna Shipyard Limited Job Circular 2022): খুলনা শিপইয়ার্ড লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি 2022 কর্তৃপক্ষ কর্তৃক খুলনা শিপইয়ার্ড লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট www.khulnashipyard.com এ পোস্ট করা হয়েছে। তাছাড়া, আমরা এখানে খুলনা শিপইয়ার্ডের চাকরির বিজ্ঞপ্তি যোগ করেছি যা খুলনা শিপইয়ার্ডের অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে। আপনি এখান থেকে খুলনা শিপইয়ার্ড সরকারি চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত প্রয়োজনীয় ডেটা পরীক্ষা করতে পারেন।

ADX ads 2

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Khulna Shipyard Limited Job Circular 2022)

খুলনা শিপইয়ার্ড তাদের অফিসিয়াল ওয়েবসাইটে খুলনা শিপইয়ার্ডের চাকরি প্রার্থীদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি যদি খুলনা শিপইয়ার্ড সরকারী প্রতিষ্ঠানের চাকরি প্রার্থী হন, তাহলে আপনি আপনার শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী আপনার চাকরির পোস্ট দেখতে পারেন। আপনি যদি এই সরকারী প্রতিষ্ঠানে যোগদান করতে চান, তাহলে খুলনা শিপইয়ার্ডে আবেদনের চাকরির জন্য সঠিক চাকরির পদটি বেছে নিন।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

খুলনা শিপইয়ার্ড জব সার্কুলার 2022 হল বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য অক্টোবর 2022-এর সেরা চাকরির সার্কুলার। আপনি যদি খুলনা শিপইয়ার্ড চাকরির সার্কুলার খুঁজছেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এখানে www.khulnashipyard.com জব সার্কুলার 2022 অফিসিয়াল বিজ্ঞপ্তি সহ প্রকাশ করেছি।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Khulna Shipyard Limited Job Circular 2022)
খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Khulna Shipyard Limited Job Circular 2022)

www.khulnashipyard.com চাকরির বিজ্ঞপ্তি অনুসারে খুলনা শিপইয়ার্ড 02টি চাকরির পদ বিভাগে 02 জনকে যুক্ত করবে। আপনি নীচের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি থেকে চেক করতে পারেন এবং আপনি খুলনা শিপইয়ার্ডে চাকরির জন্য আবেদন করতে সেখানে একটি চাকরির পোস্ট ফর্ম বেছে নিতে পারেন। আপনি খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির বিজ্ঞাপনের ছবি এবং পোস্ট চেক করুন যদি আপনি এই বেসরকারি কোম্পানিতে চাকরির জন্য আবেদন করতে চান।

আপনি যদি 2022 সালের জানুয়ারিতে সরকারি চাকরি পেতে চান, তাহলে আপনি এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে খুলনা শিপইয়ার্ড লিমিটেডে চাকরির জন্য আবেদন করতে পারেন। নিচের অফিসিয়াল নোটিশের ছবি অনুযায়ী খুলনা শিপইয়ার্ড লিমিটেডে আপনার চাকরির আবেদন পাঠান।

কাজের সংক্ষিপ্তসার
চাকরির নিয়োগকর্তা খুলনা শিপইয়ার্ড লিমিটেড

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Khulna Shipyard Limited Job Circular 2022)

সাক্ষাৎকারের তারিখ 04 জুলাই 2022
সরকারী ওয়েবসাইট www.khulnashipyard.com


খুলনা শিপইয়ার্ড জব সার্কুলার 2022 ছবি

আপনি খুলনা শিপইয়ার্ড লিমিটেড জব সার্কুলার অফিসিয়াল নোটিশ ছবির ফর্ম দেখতে এবং ডাউনলোড করতে পারবেন এখানে। আমরা চাকরি প্রার্থীর জন্য খুলনা শিপইয়ার্ড লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি সংগ্রহ করেছি।

অনুগ্রহ করে খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে সমস্ত তথ্য অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি ছবিতে দেখুন।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Khulna Shipyard Limited Job Circular 2022)
খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি
খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Khulna Shipyard Limited Job Circular 2022)
খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ ফাইল
তাছাড়া, আমরা বেকারদের জন্য খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল যুক্ত করেছি। আপনি আমাদের ওয়েবসাইট থেকে পিডিএফ ফাইল ফরম্যাটে এই চাকরির বিজ্ঞপ্তি দেখতে পারেন। আপনি যদি এই চাকরির সার্কুলার পিডিএফ ফাইল চান বা প্রয়োজন, তাহলে খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির নিচের পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কে ক্লিক করুন।

আড়ও পড়ুন

সকল স্কুল ও কলেজ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । All School and College Job Circular 2022

চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির খবর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (all government job circular 2022)

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি | Bangladesh Railway Job Circular 2022 – railway.gov.bd apply

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Dhaka mas transit company job circular 2022)

বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । bari job circular 2022 apply online

সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (city bank job circular 2022 apply online)

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । palli bidyut job circular 2022

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022

বাংলাদেশ হাইটেক পার্ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । High Tech Park Job Circular 2022

সেভ দ্য চিলড্রেন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Save the Children Job Circular)

খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল

খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির আবেদন
খুলনা শিপইয়ার্ড লিমিটেডের চাকরির আবেদন প্রক্রিয়া সরকারি চাকরি প্রার্থীদের জন্য সহজ। আপনি যদি সরকারি চাকরির জন্য আবেদন করতে চান তবে কর্তৃপক্ষের সমস্ত নির্দেশনা অনুসরণ করে খুলনা শিপইয়ার্ড লিমিটেডে এই সরকারি চাকরির জন্য আবেদন করুন।

অবশ্যই, খুলনা শিপইয়ার্ড লিমিটেডের নির্দেশিকা অনুসারে, আপনার চাকরির আবেদন প্রক্রিয়া 100% সঠিক হবে। অন্যথায় খুলনা শিপইয়ার্ড লিমিটেড আপনার আবেদন গ্রহণ করবে না।

খুলনা শিপইয়ার্ড জব সার্কুলার 2022 আবেদনপত্র
খুলনা শিপইয়ার্ড জব সার্কুলার 2022 চাকরির আবেদন ফর্ম খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরি প্রার্থীদের জন্য এই পৃষ্ঠায় উপলব্ধ। আপনি সহজেই খুলনা শিপইয়ার্ড লিমিটেড জব সার্কুলার আবেদনপত্র ডাউনলোড করতে এবং দেখতে পারেন নিচে থেকে কোনো ঝামেলা ছাড়াই। আপনার ইচ্ছার চাকরি খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির পোস্টের আবেদনপত্রের নিচে দেখুন। আবেদনপত্রটি পূরণ করুন এবং সঠিক সময়ে পাঠান যা চাকরির বিজ্ঞপ্তিতে লেখা আছে।

আগ্রহী প্রার্থীগণকে খুশিলি কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে স্পষ্টাক্ষরে স্বহস্তে পূরণপূর্বক ব্যবস্থাপনা পরিচালক, খুলনা শিপইয়ার্ড লিমিটেড, বাংলাদেশ নৌ বাহিনী, খুলনা বরাবর আবেদন করতে হবে। আবেদন ফরম খুশিলির ওয়েবসাইট www.khulnashipyard.com অথবা সরাসরি হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট সেকশন হতে সংগ্রহ করা যাবে। বর্ণিত ক নং পদের জন্য টাকা ৩০০/- (তিনশত) এবং খ হতে ঘ নং পদের জন্য টাকা ২০০/- (দুইশত) খুলনা শিপইয়ার্ড এমপ্লয়ীজ ওয়েলফেয়ার ফান্ড, খুলনা’ এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখা হতে অফেরৎযোগ্য ব্যাংক ড্রাফট/ পেঅর্ডারসহ আবেদন করতে হবে।
আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা নাগরিক সনদপত্র ও অভিজ্ঞতার সনদপত্র (সত্যায়িত ফটোকপি) ও সদ্য তোলা রঙ্গিন পাসপোর্ট সাইজের ০৩ (তিন) কপি ছবি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে। মৌখিক সাক্ষাৎকার এর সময় সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার মূল সনদ অবশ্যই সাথে আনতে হবে। ঘ। বর্ণিত পদসমূহের জন্য প্রার্থীর আবেদনপত্র অবশ্যই আগামী ০৬ জানুয়ারি ২০২২ তারিখ রোজ বৃহস্পতি বার বিকাল ১৭০০ ঘটিকার মধ্যে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট সেকশন, খুলনা শিপইয়ার্ড লিমিটেড এ পৌঁছাতে হবে। লিখিত/ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ পরবর্তীতে চিঠি/ মোবাইল ফোনের মাধ্যমে জানানো হবে।

আরও কিছু শর্ত
প্রার্থীর বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বৎসর হতে হবে। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য নয়। তবে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা শিথিলযোগ্য। বেতন প্রতিষ্ঠানের কাঠামো অনুযায়ী আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে। এছাড়াও কর্মদক্ষতা সন্তোষজনক হলে ভবিষ্যতে স্থায়ীভিত্তিতে নিয়োগের সুযোগ রয়েছে এবং প্রতি বছর ফেস্টিভাল/ইনসেনটিভ বোনাস, নববর্ষ ভাতাসহ অন্যান্য ভাতা ও ক্ষেত্র বিশেষ খুশিলির অভ্যন্তরে পারিবারিক বাসা বরাদ্দের সুযোগ রয়েছে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। অসম্পূর্ণ ত্রুটিপূর্ণ বা শর্তাবলী অপূর্ণ থাকলে আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।
কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়োগ/ যে কোন আবেদনপত্র বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন। নিয়োগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদান করতে কিংবা ইন্টারভিউ কার্ড ইস্যু করতে বাধ্য থাকবে না। দরখাস্তের সাথে দাখিলকৃত কোন কাগজপত্র ফেরৎ দেয়া হবে না।

মোঃ কামরুজ্জামান। অফিসার ইনচার্জ (ওআইসি) হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর হুশিয়ারি৪ চাকুরীর ব্যাপারে কোন অসৎ ব্যক্তির সহিত আর্থিক সংযোগ করে প্রতারিত হবেন না।

খুলনা শিপইয়ার্ড চাকরির বিজ্ঞপ্তি

যারা খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির জন্য অপেক্ষা করছেন তাদের জন্য খুলনা শিপইয়ার্ড জব সার্কুলার 2022 হল অন্যতম সেরা সুযোগ। এছাড়াও, আপনার জন্য এই চাকরির সুযোগ, আপনি যদি খুলনা শিপইয়ার্ড লিমিটেডে চাকরির জন্য আবেদন করতে চান। উপরের সমস্ত ডেটা চেক করুন এবং আপনার পছন্দের চাকরির পোস্টের জন্য আবেদন করুন যা আপনি পেতে চান।


খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির খবর ২০২২
আজকের চাকরির খবর, খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ ২০২২, শিল্প মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, নতুন নতুন চাকরির খবর, চাকরির খবর পত্রিকা, সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা, নিউ জব সার্কুলার, খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বাংলাদেশের চাকরির খবর, নতুন জব সার্কুলার, প্রতিদিনের চাকরির খবর, প্রতিদিনের জব সার্কুলার, টুডে জব সার্কুলার, বাংলাদেশ ডাক বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বিভিন্ন সরকারি ও বেসরকারি চাকরির খবর, খুলনা শিপইয়ার্ড লিমিটেড চাকরির খরব, খুলনা শিপইয়ার্ড লিমিটেড জব সার্কুলার, বিডি জবস এডু, মৎস্য ও প্রাণিসম্পদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, প্রথমআলো চাকরির বিজ্ঞপ্তি, বিডি ক্যারিয়ার, সরকারি চাকরির খবর, সকল সরকারি চাকরির খবর ২০২২, নতুন নতুন সরকারি চাকরির খবর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button