Job Circular

এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)

ADX Ads

এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022): এসকেএস ফাউন্ডেশন জাতীয় পর্যায়ের একটি স্বীকৃত বেসরকারী উন্নয়নমূলক এনজিও সংস্থা যা, দীর্ঘদিন থেকে দরিদ্র জনগোষ্ঠীর জীবনযাত্রার মান উন্নয়নের লক্ষ্যে কার্যক্রম বাস্তবায়ন, করে আসছে। সংস্থাটি মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথোরিটি সনদসহ একাধিক প্রতিষ্ঠান কর্তৃক সনদপ্রাপ্ত।

ADX ads 2

এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)

উক্ত এস কে এস ফাউন্ডেশন সংস্থায় ঋণ কার্যক্রম বাস্তবায়নের লক্ষে শুন্য পদে কর্মী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদেরকে নিম্ন স্বাক্ষরকারী বরাবর লিখিত আবেদনপত্রের সাথে (ই-মেইল ও মোবাইল নম্বরসহ) ২ কপি ছবি, নাগরিকত্ব সনদ, জাতীয় পরিচয় পত্র, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের ফটোকপি নির্দিষ্ট তারিখে অফিস সময়ের মধ্যে এসকেএস ফাউন্ডেশন, কলেজ রোড, উত্তর হরিণ সিংহা, গাইবান্ধা- ৫৭০০ ঠিকানায় ডাক/ কুরিয়ার/সরাসরি প্রেরণের আহবান করা যাচ্ছে। শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। নারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)
এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)

আমরা সমস্ত প্রয়োজনীয় বিবরণ যেমন প্রকাশিত তারিখ, আবেদনের সময়সীমা, ঠিকানা, সার্কুলার ইমেজ, ইমেল ইত্যাদি শেয়ার করি। এখন আমরা আপনার জন্য কোম্পানি সম্পর্কে শেয়ার করতে চাই, আমরা পড়তে দেব,

এসকেএস ফাউন্ডেশন একটি বেসরকারী, অরাজনৈতিক, অলাভজনক এবং মানবিক সংস্থা। এটি 1লা ডিসেম্বর 1987 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। সেই সময়ে, কোম্পানি নতুন লোক নিয়োগ করে, আপনি নীচের তথ্য পরীক্ষা করে আপনার আবেদন জমা দিতে পারেন

এসকেএস ফাউন্ডেশন চাকরির খবর ২০২২

. কো-অর্ডিনেটর, ফিল্ড অপারেশন (০১ জন):

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/ আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে একসাথে ৫০ টি ব্রাঞ্চ পরিচালনায় কমপক্ষে ৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং বিশ্লেষণমূলক কাজ ও রিপোর্টিং এ দক্ষ হতে হবে।

বয়স: অনুর্ধ্ব ৪৫ বছর।

বেতন-ভাতা: দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে ৬০,০০০/- থেকে ৭৫,০০০/-।

এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।


২. এরিয়া ম্যানেজার (০৫ ) জন:

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে একসাথে ০৫ টি ব্রাঞ্চ পরিচালনায় কমপক্ষে ৫-৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

বয়স-অনুর্ধ্ব ৪০ বছর।

বেতন-ভাতা: দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ৩৫,০০০/- থেকে ৪৫,০০০/-1 এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।


৩. ব্রাঞ্চ ম্যানেজার (১০) জন:

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে ব্রাঞ্চ পরিচালনায় কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। বয়স অনুর্ধ্ব ৪০ বছর।

বেতন-ভাতা: দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ৩০,০০০/- থেকে ৪০,০০০/-। এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।


এসকেএস জব সার্কুলার ২০২২

৪. ফিল্ড অফিসার- (৫০ জন):

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে অনার্স/মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে মাঠ পর্যায়ে ২ থেকে ৩ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। মোটরসাইকেল চালনার দক্ষতা থাকতে হবে।

বয়স অনুর্ধ্ব ৩৫ বছর।

বেতন-ভাতা: দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ২০,০০০/- থেকে ২৫,০০০/-। এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। আশা করি এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ উপর থেকে দেখেছেন। আপনি আরও বিস্তারিত জানতে এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখুন।
৫. হিসাবরক্ষক- (১০ জন):

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: বাণিজ্য বিভাগ হতে অনার্স/মাস্টার্স। এনজিও/আর্থিক প্রতিষ্ঠানে ব্রাঞ্চের হিসাব কার্যক্রম পরিচালনায় ২ থেকে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। সফটওয়্যার চালনা, রিপোর্টিং ও কম্পিউটার পরিচালনা বিষয়ে দক্ষতা থাকতে হবে।

বয়স অনুর্ধ্ব ৩৫ বছর।

বেতন-ভাতা: দক্ষতা ও যোগ্যতার ভিত্তিতে মাসিক বেতন-ভাতা হবে সর্বসাকুল্যে ২০,০০০/- থেকে ২৫,০০০/-। এছাড়াও নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

এছাড়াও সাপ্তাহিক ২ দিন ছুটি, পি.এফ, গ্রাচুয়িটি, চিকিৎসা সেবা সহায়তা, উৎসব ভাতা সুবিধা এবং কর্ম এলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধা প্রদান করা হবে। নারী প্রার্থীদের জন্য বিশেষ সুবিধা রয়েছে।

উল্লেখ্য যে, ২, ৩, ৪ ও ৫ নং পদে উত্তীর্ণ প্রার্থীদের যোগদানের সময় যথাক্রমে ১৫,০০০/-, ১০,০০০/ ৮,০০০/- ও ৮,০০০/- টাকা জামানত (ফেরতযোগ্য) প্রদান করতে হবে। বিজ্ঞপ্তিটি ওয়েবসাইটে পেতে ভিজিট করুন: www.sks-bd.org উপ-পরিচালক

বি: দ্র: সংশ্লিষ্ট শিক্ষাগত যোগ্যতা ও কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী ছাড়া অন্যান্যদের আবেদন গ্রহণযোগ্য হবে না।

এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)
এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)

SKS Foundation job circular 2022
বেতন ছাড়াও পিএফ প্রাচুয়িটি উৎসব ভাতা, চিকিৎসা সেবা সহায়তা ও সাপ্তাহিক ২ দিন ছুটি সুবিধাদি প্রাপ্য হবেন। উল্লেখ্য যে, ৩. এ. ৫ ও ৬ নং পদে উত্তীর্ণ প্রার্থীদের যোগদানের সময় যথাক্রমে ১৫,০০০/- ১০০০০/- ১০,০০০/- ও ৮,০০০/- টাকা জামানত (ফেরতযোগ্য প্রদান করতে হবে। বিজ্ঞপ্তিটি পেতে ওয়েবসাইটে (উপরে টেবিলে দেয়া আছে৷ ভিজিট করুন। সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী ছাড়া অন্যদের আবেদন গ্রহণযোগ্য হবে না।

  • পদের নাম: কো-অর্ডিনেটর (ফিল্ড অপারেশন)
  • পদসংখ্যা: ০২ জন
  • বেতন: মাসিক বেতন হবে ৬০,০০০/- থেকে ৮০,০০০/- টাকা

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। স্বীকৃত কোন আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রম পরিচালনায় কমপক্ষে ৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বিশ্লেষণমূলক কাজ ও রিপোর্টিং এ দক্ষ হতে হবে।

  • পদের নাম: জোনাল ম্যানেজার
    পদসংখ্যা: ০২ জন
  • বেতন: মাসিক বেতন হবে ৪০,০০০/- থেকে ৫৫,০০০/- টাকা
    বয়স: অনুর্ধ্ব ৪৫ বছর


শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। স্বীকৃত কোন আর্থিক প্রতিষ্ঠানে ঋণ কার্যক্রমে একসাথে কমপক্ষে ২০-২৫টি ব্রাঞ্চ পরিচালনায় ৫-৭ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

  • পদের নাম: এরিয়া ম্যানেজার
  • পদসংখ্যা: ১০ বেতন: মাসিক বেতন হবে ৩০,০০০/- থেকে ৪০,০০০/- টাকা
  • বয়স: অনুর্ধ্ব ৪০ বছর

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: যে কোন বিষয়ে মাস্টার্স। স্বীকৃত কোন আর্থিক প্রতিষ্ঠানে একসাথে কমপক্ষে ৫ টি ব্রাঞ্চ পরিচালনায় ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে

  • পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার পদসংখ্যাঃ ১০ ন
  • বেতন: মাসিক বেতন হবে ২৬০০০/- থেকে ৩২,০০০/- টাকা
  • বয়স: অনুর্ধ্ব ৪০ বছর

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: মাস্টার্স ডিগ্রি স্বীকৃত কোন প্রতিষ্ঠানে ব্রাঞ্চ পরিচালনায় কমপক্ষে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং এ দক্ষ হতে হবে।

  • পদের নাম: এসিসট্যান্ট এ্যাকাউন্টস
  • পদসংখ্যা: ০১ জন
  • বেতন: মাসিক বেতন হবে ২৫,০০০/- থেকে ৩০,০০০/- টাকা
  • বয়স: অনুর্ধ্ব ৪০ বছর

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ব্যবসায় শিক্ষা বিষয়ে মাস্টার্স। স্বীকৃত কোন আর্থিক প্রতিষ্ঠানে একসাথে কমপক্ষে ৫০ টি ব্রাঞ্চের হিসাব কার্যক্রম পরিচালনার ৩-৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং ও কম্পিউটার এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

  • পদের নাম: এ্যাকাউন্ট্যান্ট
  • পদসংখ্যা: ১০
  • বেতন: মাসিক বেতন হবে ১৭০০০/- থেকে ২০,০০০/- টাকা
  • বয়স: অনুর্ধ্ব ৪০ বছর

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: ব্যবসায় শিক্ষা বিষয়ে অনার্স/মাস্টার্স। স্বীকৃত কোন আর্থিক প্রতিষ্ঠানে একসাথে কমপক্ষে ৫০ টি ব্রাঞ্চের হিসাব কার্যক্রম পরিচালনার ৩-৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে এবং রিপোর্টিং ও কম্পিউটার এ দক্ষ হতে হবে। মোটর সাইকেল চালনায় সক্ষম ও বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)
এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)
এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)
এস কে এস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ (sks project job circular 2022)

আবেদনের সময় সীমাঃ ১৫ জুন ২০২২

আপনি যদি আরও এনজিও/আন্তর্জাতিক কোম্পানির চাকরির খবর পেতে চান তবে Mrsohag.com যান যা আপনাকে সবচেয়ে দীর্ঘস্থায়ী শূন্যপদ ঘোষণার তথ্য পেতে সহায়তা করে। Mrsohag.com সাইটটি বেশিরভাগ বর্তমান চাকরির বিজ্ঞাপন শেয়ার করছে যেমন বাংলাদেশে 2022 সালের সমস্ত সরকারি চাকরি, বাংলাদেশে বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022, বাংলাদেশে সাম্প্রতিক ব্যাংক চাকরি, বাংলাদেশে আন্তর্জাতিক সংস্থার চাকরি, বাংলাদেশে বহুজাতিক কোম্পানির চাকরির বিজ্ঞপ্তি,

বাংলাদেশে বেসরকারি ও সরকারি বিশ্ববিদ্যালয়ের চাকরি , বাংলাদেশে অনলাইন সংবাদপত্রের চাকরি, এসকেএস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি , এসকেএস ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি , এসকেএস ফাউন্ডেশন চাকরি , এসকেএস ফাউন্ডেশন জব সার্কুলার , এস কে এস ফাউন্ডেশন নিয়োগ , sks job circular, sks jobs,sks job apply, sks job vacancy, sks foundation job circular, sks foundation job, এনজিও চাকরি, আন্তর্জাতিক চাকরির খবর, এবং চাকরিপ্রার্থীদের জন্য আরও অনেক কিছু। শুধু নিয়মিত ভিজিট করুন এবং আমাদের ফেসবুক পেজের সাথে সংযোগ করুন এবং Facebook গ্রুপে যোগ দিন। আশা করি, আমাদের সকল গ্রুপের সাম্প্রতিক চাকরির সার্কুলার নিউজফ্ল্যাশ পেয়ে আপনি ব্যাপকভাবে উপকৃত হবেন। আমাদের থাকার জন্য ধন্যবাদ.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button