Study

স্বপ্নে চাকরি পেলো দূ’বেলা ভাতের বিনিময়ে পড়াতে চাওয়া আলমগীর

দুই বেলা ভাতের বিনিময়ে পড়তে চাওয়া বগুড়ার সেই আলমগীর চাকরি পেয়েছেন। দেশের অন্যতম সুপারশপ স্বপ্নে চাকরি হয়েছে তার।

গত বুধবার দুপুরে আলমগীর বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর কার্যালয়ে যান। সেখানে প্রায় দুই ঘণ্টা ধরে তাঁর সঙ্গে আলাপ করেন এসপি। এপর বিকেলে সেখানে যান স্বপ্ন’র রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল। সেখানেই জুম অ্যাপের মাধ্যমে আলমগীর কবিরের ইন্টারভিউ নেয়া হয়।

এসময় জুমে যুক্ত হন স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির, রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল, মানবসম্পদ বিভাগের প্রধান শাহ মো. রিজভী রনী ও মিডিয়া অ্যান্ড পি আর ম্যানেজার মে.কামরুজ্জামান মিলু।

ইন্টারভিউ শেষে আলমগীর কবিরকে স্বপ্ন’র ঢাকার তেজগাঁওস্থ অফিস কার্যালয়ে বিজনেস রিসার্চ বিভাগে রিসার্চ অ্যাসোসিয়েট হিসেবে নিয়োগের প্রম্তাব করা হয়।

এতে আলমগীর কবির সম্মতি দিলে তার হাতে নিয়োগপত্র তুলে দেন এসপি সুদীপ কুমার চক্রবর্ত্তী ও স্বপ্ন’র রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল।

আর্থিক অনটনের কারণে আলমগীর কবিরের তিন বেলা ঠিকমতো খাওয়া হচ্ছিল না। এই কারণে উপায় না দেখে সম্প্রতি তিনি আশ্রয় নেন বিজ্ঞাপনের। দেয়ালে সাঁটানো বিজ্ঞাপনে তিনি জানান, ‘শুধুমাত্র দু-বেলা ভাতের বিনিময়ে পড়াতে চাই।’

See also  বিজ্ঞান জগতের আবিষ্কার ও আবিষ্কারক এবং সাল ও দেশ

দেয়ালে দেয়ালে লাগানো সেই বিজ্ঞাপনের ছবি ফেসবুকে পোস্ট করেন এক ব্যক্তি। এরপর নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায় পোস্টটি

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button