Quiz

রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)

ADVERTISEMENT

প্রিয় পাঠক/পাঠিকা, আজ আমরা আপনাদের জানাবো রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022) সম্পর্কে। রবি সিমে মিনিট কেনার জন্য অন্যতম সহজ একটি পদ্ধতি হচ্ছে এক্টিভেশন কোড ব্যবহার করা। আমাদের এই পোষ্টের মাধ্যমে রবি মিনিট অফার লিস্ট প্রদান করা হবে। যার সাহায্যে আপনি সহজেই আপনার পছন্দের রবি মিনিট অফারটি দেখে কিনে নিতে পারবেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)।

রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)
রবি মিনিট অফার

রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)

এই পোস্ট পড়ে আপনি রবি মিনিটঅফার ২০২২ থেকে প্রায় সকল প্যাক ক্রয় করতে পারবেন সহজেই। এখানে আপনাকে রবি মিনিট দেখার কোড সম্পর্কে ও জানানো হবে।

বাংলাদেশের অন্যান্য নেটওয়ার্ক অপারেটরগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় নেটওয়ার্ক রবি। যত দিন যাচ্ছে ততই জনপ্রিয়তা বেড়েই চলেছে। তাদের সেই জনপ্রিয়তা ধরে রাখার জন্য তারা প্রতিনিয়ত নিত্যনতুন অফার প্রদান করে থাকে। বিভিন্ন মেয়াদের ইন্টারনেট বান্ডেল, মিনিট বান্ডেল প্যাকের সুবিধাসহ অনেক ধরনের ধামাকা অফার দিয়ে থাকে। আপনার রবি সিমে ও হয়তো এমন অনেক ধরনের অফার রবি অপারেটর দিয়ে রেখেছে যে বিষয়ে আপনি নিজে অবগত নন। এর জন্য আজ আমরা আপনার সাথে শেয়ার করবো রবি মিনিট অফার দেখার কোড। ফলে, পরবর্তীতে আপনার রবি সিমের মিনিটঅফার জানতে কোন সমস্যা না হয়।

রবি মিনিট অফার দেখার কোড তালিকা

প্রথমেই বলে রাখছি যে সকল রবি মিনিট অফার ২০২২ আপনাকে কোন এক্টিভেশন কোড প্রদান করে না। তবে, আমি আপনাকে এই পোষ্টের মাধ্যমে জানাবো রবি মিনিট কেনার কোড ছাড়াও কিভাবে আপনি মিনিট কিনতে পারবেন সেই সম্পর্কে। রবি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে বেশকিছু মিনিট বান্ডেল অফার প্রকাশ করে রেখেছে। একটি নির্দিষ্ট সময় পর্যন্ত এই অফার গুলো চালু থাকে। তাই আপনি আমাদের এই রবি মিনিট অফার দেখার কোড পোষ্টটি অনেকদিন পর পেয়ে থাকলে, দয়া করে রবির অফিসিয়াল ওয়েবসাইট থেকে মিনিট অফার গুলো দেখে নিবেন। রবি মিনিট অফার গুলো জানানোর পাশাপাশি সবার শেষে জানাবো রবিমিনিট অফার দেখার কোড কোন গুলো।

রবি ৮ টাকা ১০ মিনিট অফার
এখন আপনি আপনার রবি সিমে পাচ্ছেন মাত্র ৮ টাকায় ১০ মিনিট। মেয়াদ ৬ ঘণ্টা।
রবি সিমে ১০ মিনিট বান্ডেলটি কিনতে আপনার রবি সিমে ৮ টাকা রিচার্জ করুন বা এক্টিভেশন কোড ১# ডায়াল করার মাধ্যমে কিনতে পারেন।

রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)
robi minute offer dekhar code 2022

রবি ১৪ টাকা ২১ মিনিট অফার
আপনি নিশ্চয়ই অবগত যে, রবি তাদের গ্রাহকদের কে ১৪ টাকা রিচার্জ অফারে ২১ মিনিট দিয়ে থাকে। কিন্তু যদি আপনার মেইন ব্যালেন্স থেকে মিনিট অফার টি কিনতে চান তাহলে আপনাকে ব্যবহার করতে হবে এক্টিভেশন কোড। মিনিট প্যাকেজ কেনার জন্য ডায়াল করুন ২#। মিনিট অফারটি পাবেন ১৬ ঘণ্টার মেয়াদে।

রবি ২৭ টাকা ৪২ মিনিট অফার
রবির নতুন মিনিট অফার মাত্র ২৭ টাকায় ৪২ মিনিট। আপনার ফোন থেকে ৩# ডায়াল করার মাধ্যমে পেয়ে যাবেন ২৭ টাকায় ৪২ মিনিট। মেয়াদ থাকবে ২৪ ঘন্টা পর্যন্ত।

এছাড়াও সরাসরি মোবাইল রিচার্জ এর মাধ্যমেও ২৭ টাকায় ৪২ মিনিট পেয়ে যাবেন। উভয় পদ্ধতিতে কোন পদ্ধতিতে আপনি অফারটি ক্রয় করতে পারবেন তবে দুটোর ক্ষেত্রেই একই মেয়াদ পাবেন (মেয়াদ ২৪ ঘণ্টা)।

রবি ৪৩ টাকা ৬৭ মিনিট অফার
জিপি তাদের গ্রাহকদের দিচ্ছে ৪৪ টাকায় ৬৭ মিনিট। কিন্তু রবি আপনাকে ১ টাকা কমে একই মিনিট দিচ্ছে ৪৩ টাকায় ৬৭ মিনিট। অফারটি ক্রয় করার জন্য ৪৩ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন ৪# তাহলেই পেয়ে যাবেন উক্ত অফারটি। সাথে পাবেন ৪ দিন মেয়াদ।

রবি ৬৪ টাকা ১০০ মিনিট অফার
আপনি কি জানেন? রবি এখন ৬৪ টাকায় ১০০ মিনিট দিচ্ছে। আমাদের আজকের আর্টিকেল রবি মিনিট অফার দেখার কোড এর মধ্যে অন্যতম সুন্দর একটি অফার এটা। অফারটি নেওয়ার জন্য সরাসরি ৬৪ টাকা রিচার্জ করুন অথবা মোবাইলে ডায়াল ৫# করার মাধ্যমে ১০০ মিনিটের অফারটি ক্রয় করতে পারবেন। এই মিনিট অফারটির মেয়াদ ৭০ দিন।

রবি মিনিট অফার দেখারকোড (robi minute offer dekhar code 2022) তালিকাঃ

রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)
রবি মিনিট অফার

রবি ৯৯ টাকা ১৬০ মিনিট অফার
২০২২ এ এসে রবি আপনাকে দিচ্ছে ৯৯ টাকায় ১৭৫ মিনিটের পরিবর্তে ১৬০ মিনিট। পূর্বে রবি তাদের গ্রাহকদের ৯৯ টাকায় ১৭৫ মিনিট অফার দিলেও নতুন বছরে একই অফারে ১৫ মিনিটের ব্যবধান। পূর্বের মিনিট অফারগুলোর মতো এটিও রিচার্জ অথবা এক্টিভেশন কোড ডায়াল করার মাধ্যমে কিনতে পারবেন। রবি মিনিটঅফার দেখার কোড তালিকার ১৬০ মিনিটের অফারটি কিনতে ডায়াল করুন ৬#। মেয়াদ ৭ দিন।

রবি ২০৭ টাকা ৩৪০ মিনিট অফার
আমাদের রবি মিনিট অফার দেখার কোড তালিকায় নতুন আরেকটি মিনিট অফার রবি ২০৭ টাকা ৩৪০ মিনিট। রবি তাদের গ্রাহকদের জন্য এই অফারটি ২০২২ এ নতুন দিচ্ছে। রবি ২০৭ টাকা ৩৪০ মিনিট অফারটি কিনতে ২০৭ টাকা রিচার্জ করুন অথবা ৭# কোডটি ডায়াল করুন। রবি ২০৭ টাকা ৩৪০ মিনিট অফারটির মেয়াদ দেওয়া হয়েছে ৩০ দিন।

রবি ৮০০ টাকা ৪৯৭ মিনিট অফার
বাংলাদেশের অন্যসব নেটওয়ার্ক অপারেটর এর তুলনায় রবি এবং এয়ারটেল তাদের গ্রাহকদের জন্য বেশি বেশি মিনিট অফার দিয়ে থাকে। তারই ধারাবাহিকতায় ২০২০ সালের শুরুর দিকে রবি ৮০০ মিনিট অফার প্রকাশ করেছিল। প্রথমদিকে অফারটি নেওয়ার জন্য শুধুমাত্র রিচার্জ পদ্ধতি চালু ছিল। কিন্তু এখন আপনি রবি ৮০০ টাকা ৪৯৭ মিনিট অফারটি এক্টিভেশন কোড ডায়াল করার মাধ্যমে কিনতে পারবেন।

রবি ৮০০ টাকা ৪৯৭ মিনিট অফার এক্টিভেশন কোড ৭# ডায়াল করুন। মেয়াদ ৩০ দিন।

রবি ২০০ মিনিট কোড
রবির অনেক গ্রাহক আছেন যারা রবি ২০০ মিনিট কোড খুঁজে থাকেন। ২০০ মিনিটের কোন অফার রবি সিমে না থাকলেও, রবি তাদের গ্রাহকদের জন্য ১৫ দিন মেয়াদের ২৩০ মিনিট বান্ডেলটি চালু করেছে। এই অফারটি ক্রয় করলে মিনিটের পাশাপাশি রবি আপনাকে দেবে ৫০০ এমবি ইন্টারনেট। রবি ২৩০ মিনিট কেনার ডায়াল করুন ৮#।

রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)
robi minute offer dekhar code 2022

এক্টিভেশন কোড ছাড়া রবি মিনিট কেনার পদ্ধতি

এই পদ্ধতি ব্যবহারের মাধ্যমে নির্দিষ্ট রবি মিনিট অফার জানার কোড আপনার জানা না থাকলেও এই পদ্ধতি ব্যবহার করে আপনি রবি সিমের মেইন ব্যালেন্স থেকে উপরের প্রত্যেকটি রবি মিনিট অফার কিনতে পারবেন। এজন্য আপনাকে রবি মিনিট কোড *০# ডায়াল করতে হবে। এই কোডটি আপনাকে সকল রবি গ্রাহকদের জন্য যেই সব মিনিট অফার রয়েছে, সেই অফার গুলো দেখাবে। এছাড়া আপনি আপনার সিমের রবি মিনিট অফার জানার কোড *222*2# ডায়াল করে নিজের সিমের মিনিট অফার গুলো দেখতে পারবেন।

রবি মিনিট অফার জানার কোড *০# ডায়াল করার পর, প্রথম পেজে ৮ টি অপশন দেখতে পারবেন।
উক্ত অপশনগুলোতে আজকের রবি মিনিট অফার জানার কোড পোষ্টের সকল রবি মিনিট অফার দেখতে পারবেন। পছন্দের মিনিট অফারটি কিনতে নির্দিষ্ট অফার সিলেক্ট করুন।
রবি মিনিট অফার জানার কোড হচ্ছে *222*2#।

এছাড়াও My Robi থেকে আপনার রবি মিনিট অফার দেখতে পারেন সহজেই।

রবি মিনিট অফার দেখার কোড

Robi minute package code 2022 থেকে আপনি ৭ দিন মেয়াদ থেকে ৩০ দিন মেয়াদ পর্যন্ত মিনিট অফার ক্রয় করতে পারেন। আপনি যদি রবি মিনিট প্যাকেজ লিস্ট ২০২২ থেকে ৩০ দিন মেয়াদে ১০০০ মিনিট ও ইন্টারনেট খুঁজেন তাও রয়েছে রবি সিমে।

রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)
robi minute offer dekhar code 2022

পাঠক, আশা করছি আমরা আপনাকে রবি মিনিট অফার জানার কোড সম্পর্কে জানতে পেরেছি। পোষ্ট সম্পর্কে যদি আপনার কোন প্রশ্ন বা মতামত থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন।

রবি মিনিট অফার জানার কোড কত?
দেশের অন্যতম জনপ্রিয় টেলিকম রবি মিনিট বান্ডেল অফার কেনার কোড হচ্ছে *০#। কোডটি ডায়াল করলে আপনি রবির চলমান সকল রবি মিনিট অফার অপশন আকারে দেখতে পাবেন। অপশন থেকে নিজের পছন্দের মিনিট অফার কিনতে পারবেন সিমের মেইন ব্যালেন্স দিয়ে।

রবি মিনিট কিভাবে চেক কোড কত?
রবি সিমে আপনি যদি কোন মিনিট অফার ব্যবহার করে থাকেন তবে কি পরিমান মিনিট অবশিষ্ট রয়েছে সেটা জানা আপনার জন্য খুবই জরুরি। রবি সিমের মিনিট চেক কোড হচ্ছে ২২২২#।

আশা করি আপনি রবি মিনিট অফার দেখার কোড ২০২২ লিস্ট থেকে আপনি আপনার পছন্দের অফার খুজে পেয়েছেন। পোস্ট সম্পর্কে কোন মন্তব্য থাকলে কমেন্ট করুন। পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন।
রবি মিনিট অফার দেখার কোড ?
দেশের জনপ্রিয় টেলিকম রবি মিনিট বান্ডেল কেনার কোড হচ্ছে ০#। এই কোড টি ডায়াল করলে আপনার সিমে থাকা সকল রবি মিনিট অফার প্রদর্শিত হবে, যে কোন একটি রবি মিনিট প্যাক পছন্দ করে কেনা যাবে এখান থেকে। রবি মিনিট কিভাবে চেক কোড কত? যে কোন গ্রাহক রবি সিমে আপনি যদি কোনো মিনিট অফার ব্যবহার করেন তবে অবশ্যই ঐ মিনিট অফারে অবশিষ্ট কি পরিমাণ মিনিট রয়েছে তা জানা জরুরী। রবি সিমের মিনিট চেক কোড২২২*২#।

রবি ছোট প্যাক সমূহ

রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)
robi minute offer dekhar code


রবি সকল মিনিট অফার কিভাবে চেক করবেন?
আপনার রবি সিমে চলমান সকল মিনিট অফার সম্পর্কে জানতে আপনার রবি সিম থেকে *০# ডায়াল করুন।
রবি সিম অপারেটরের গুরুত্বপূর্ণ কিছু কোড
• নিজের সিমের নাম্বার দেখার জন্য ডায়াল করুন *2#
• মিনিট প্যাক দেখতে ডায়াল করুন *0#
• ডাটা বা ইন্টারনেট প্যাক কিনতে ডায়াল করুন *4#
• ডাটা বা ইন্টারনেট প্যাক চেক করতে ডায়াল করুন *3#
• মোবাইল ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *1#

রবি মিনিট অফার দেখার কোড (robi minute offer dekhar code 2022)

আড়ও পড়ুন

ADVERTISEMENT
ADVERTISEMENT

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also
Close
Back to top button