Funny Writing

মেয়েদের রাগানোর ফেসবুক স্ট্যাটাস

ADVERTISEMENT

প্রিয় পাঠক, আপনি যদি মেয়েদের রাগানোর জন্য ফেসবুক স্ট্যাটাস খুঁজে থাকেন। তাহলে আপনি একবারে সঠিক জায়গা তে চলে এসেছেন। কারণ আজকের এই মজার আর্টিকেলের মাধ্যমে। আমি আপনার সাথে চমৎকার কিছু মেয়েদের রাগানোর ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব। যে গুলোর মাধ্যমে আপনি আপনার বান্ধবীদের সাথে অনেক মজা করতে পারবেন। এবং তাদের কে অনেক রাগিয়ে তুলতে পারবেন। তাহলে আপনাকে আজকের পুরো লেখা টি মনোযোগ সহকারে পড়তে হবে। 

দেখুন একজন ছেলে হিসেবে আমাদের বিভিন্ন প্রকার মেয়ে বান্ধবী থাকে। তো আপনি চাইলে ফেসবুকের মাধ্যমে আপনার কাছের এই মেয়ে বান্ধবী গুলোর সাথে মজা করতে পারবেন। আর সেজন্য এবার আমি আপনাকে মেয়েদের রাগানোর ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব। যখন আপনি আপনার ফেসবুকের মধ্যে এই ধরনের স্ট্যাটাস গুলো দিবেন। তখন অনেক মেয়ে আপনার সেই স্ট্যাটাস এর মধ্যে কমেন্ট করবে। এর সাথে সাথে আপনি সেই মেয়েদের রাগিয়ে তোলার পাশাপাশি অনেক মজা নিতে পারবেন। তাহলে আর দেরি না করে চলুন জেনে নেওয়া যাক।

মেয়েদের রাগানোর ফেসবুক স্ট্যাটাস

1. আমি শুধুমাত্র সেই মেয়েকে বিয়ে করবো, যে বাস্তবে সুন্দর হওয়ার পাশাপাশি সেই মেয়েটি যেন জাতীয় পরিচয় পত্রের মধ্যেও সুন্দর দেখায়। 

2. আমাদের দেশে সেই মেয়ে কবে আসবে, যে মেয়ে গুলো মিসকল না দিয়ে সরাসরি কল দিয়ে যাবে। আমাদের দেশে সেই মেয়ে কবে আসবে, যে মেয়ে পাঁচজনের সাথে প্রেম না করে শুধুমাত্র একজনের সাথে প্রেম করবে।

3. সময়ের অনেক পরিবর্তন হয়েছে। জলবায়ুর মধ্যে প্রচুর বাতাস বইছে। পাখিরা তার নিজের সুরে গান গাইছে। গরুরা তাদের প্রয়োজন মত ঘাস খাচ্ছে। আর যে মানুষ গুলো জিনিয়াস, তারা তার প্রিয়জনের সাথে মেসেজ করছে। আর তুমি হলে সেই আবাল, যে আমার এই স্ট্যাটাস টি পড়ছে।

4. শিশিরের ওই দুর্বল ঘাসে জমেছে মৃদু মৃদু পানি। আজকের মেয়েরা প্রকৃত ভালবাসা খুঁজো না। তারা শুধু খোঁজে পয়সা ওয়ালা স্বামী। আর সে কারণেই তাদের কপালে জোটে টাক ওয়ালা স্বামী।

5. ওরে পাগল মন, তুই আমার কথা শোন। তুই কি যাবি আমার সাথে ওই বৃন্দাবন। আর যে আমার এই স্ট্যাটাস টি পড়ছে। সে হলো সেই বৃন্দাবন এর বানর। সে এখন আমার এই স্ট্যাটাস টি পড়ছে। আর মৃদু মৃদু করে হাসছে।

6. ওগো নারী তুমি কখনই তোমার করিও না রূপের বড়াই। একদিন তোমাকেই মাঝতে হবে রান্না ঘরের সব বাসন আর কড়াই। তাই যতই করো তুমি রূপের বড়াই, সবকিছুই আজ থেকে বাদ দিয়ে দাও।

7. সুন্দরী মেয়েরা সবসময় তার রূপের অহংকার করে। যেন তার সেই রূপ থেকে বয়ে আসছে সুন্দরের ঝরনা। কিন্তু যতই তোমার রুপের ঝরনা বয়ে আসুক না কেন। তোমাকেই একদিন করতে হবে রান্নাঘরের সকল রান্না।

8. বৃষ্টির আকাশে অঝোরে জল ঝরে। আর যে আমার এই স্ট্যাটাস টি পড়ছে, সে পড়ে গাধার দলে। হয়তো তুমিও আমার এই স্ট্যাটাস টি পড়ছো। আর ঠোঁটের কোণে হাসি তে হাসছো।

9. আজ দীর্ঘ এক বছর পর তোমাকে দেখলাম। তারপর অনেকদিন পরে তোমাকে ধরলাম। প্রথমে তোমায় একটু টিপলাম, খুব মজা লাগলো তোমার টিপে। তারপরে ধীরে ধীরে তোমার পুরো শরীরটা কে মজা করে চুঝলাম। আর বুঝতে পারলাম যে, বছরের প্রথম আমের স্বাদ কেমন।

10. হে খোদা তুমি বলে দাও আমি কার। এই পৃথিবী তে এত মেয়ে মানুষ থাকার পরেও কেন একটা জিএফ নাই আমার।

পাঠক, উপরের আলোচনা তে আমি আপনাকে বেশ কিছু মেয়েদের রাগানোর ফেসবুক স্ট্যাটাস শেয়ার করেছি। আশা করি এই ফেসবুকের স্ট্যাটাস গুলো আপনার অনেক বেশি ভালো লাগবে। এবং এই স্ট্যাটাস গুলোর মাধ্যমে আপনি আপনার ফেসবুকের মেয়ে ফ্রেন্ডের রাগিয়ে তুলতে পারবেন। তবে এই ধারাবাহিকতা বজায় রাখার জন্য। এবার আমি আপনার সাথে আরো চমৎকার কিছু মেয়েদের রাগানোর ফেসবুক স্ট্যাটাস শেয়ার করব। 

11. শূন্য গোয়ালের চেয়ে দুষ্টু গরু অনেক ভালো। আর এটা শুধুমাত্র তারাই বুঝবে যারা শীত কালের মতো রোমান্টিক ঋতুর মধ্যেও ব্যাচেলর থাকে। তাই অন্তত পক্ষে শীতকালের জন্য আমার একটা বউ দরকার। যার সাথে এই রোমান্টিক মুহূর্ত গুলো উপভোগ করতে পারব।

12. কোন এক শীতের মধ্যে সোয়েটার ছাড়াই কলেজে গেছিলাম। কোন পাগল জানি আমার সেই ছবি তুলছে। আর ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাখছে যে আসুন আমরা এই গরিব শিক্ষার্থীদের পাশে দাঁড়াই। এবং সেই গরিব শিক্ষার্থীদের প্রয়োজন মত কাপড় দান করি।

13. এই যে সুন্দরী মেয়েরা তোমাদের বলছি, তোমরা এখনো পালাবে কই। এখন আমার কাছে আছে সুন্দরী মেয়ে পটানোর দারুণ একটা বই। সেই বইটি থেকে ধারণা নিয়ে আমি এখন তোমাদের মত সুন্দরী মেয়েদের পটিয়ে ফেলব। আর তোমাদের সাথে জমিয়ে প্রেম করবো।

14. যারা প্রকৃত পক্ষে চিকণ মেয়ে, তারা সব সময় একটা বিষয় নিয়ে খুব ভয় করে। কারণ যখন তারা নিঃশ্বাস নিবে, তখন তারা বাতাসের সাথে উড়ে যাওয়ার সম্ভাবনা থাকে। আর সে কারণে চিকন মেয়েরা এই বিষয় টি নিয়ে সর্বদাই চিন্তিত থাকে।

15. এই পৃথিবীতে সবচেয়ে সুখী মানুষ কে জানেন। এই পৃথিবী তে সবচেয়ে সুখী মানুষ হলো সেই ব্যক্তি। যার জীবনে কোন গার্লফ্রেন্ড আসেনি। কারণ গার্লফ্রেন্ড এর জ্বালা শুধুমাত্র সেই বুঝতে পারে। যে একবার হলেও তার জীবনে কোন মেয়ে কে গার্লফ্রেন্ড হিসেবে সিলেক্ট করেছিল। তাই সময় থাকতে বুদ্ধিমান হও, আর নিজের গার্লফ্রেন্ডের তাড়িয়ে দাও।

16. যখন আপনি লুঙ্গি পরে ঘুমোতে যাবেন। তখন আপনি যে সুখ পাবেন। সেই সুখ শুধু মাত্র সেই সব মেয়েরা অনুভব করতে পারে। যে মেয়ে গুলো রাতের অন্ধকারে প্লাজু পরে ঘুমায়। আর আপনি এই সুখ অনুভব করার জন্য অবশ্যই রাতের বেলা লুঙ্গি পরে ঘুমানোর চেষ্টা করবেন।

17. যদি আমি বিয়ের পরে দেখি আমার বউয়ের কোন বোন নেই। তাহলে আমি আমার বউকে বলব যে। মাঝে মাঝে আমাকে স্বামী বলার পাশাপাশি যেন দুলাভাই বলে ডাকে। কারণ এই দুলাভাই ডাকের মধ্যে আলাদা একটা ফিলিংস রয়েছে। যা শুধুমাত্র সেই সব ছেলেরাই বুঝতে পারবে, যাদের কোন শালী নেই।

18. যদি আমার কোন মেয়ে হয়, তাহলে আমি আমার সেই মেয়ের নাম রাখব আম্মু। যাতে করে আমার মেয়ে বড় হওয়ার পরে কোন ছেলে তাকে আর ডিস্টার্ব করতে না পারে। বরং তাকে যেন আম্মু! আম্মু!! বলে ডাকে। কি বিষয় থাকে অনেক মজার না!

19. আজকালকার মেয়েরা যে পরিমাণে ক্রাশ খায়। সেই পরিমাণ ঘাস যদি একটি গরু খেত। তাহলে সেই গরুর ওজন আরো কয়েক গুণ বেড়ে যেত। তাই মেয়েদের বলছি একটু কম কম ক্রাশ খাওয়ার চিন্তা ভাবনা কর। না হলে তোমরাও গরুর মত হয়ে যাবে।

20. জীবনে করতে পারলাম না পড়াশোনা। এ জীবনে হতে পারলাম না কোন মেয়ের কাছে বাবুসোনা। আমার এই ব্যর্থ জীবনটা শুধু ভেটকাই তে ভেটকাই তে চলে যাচ্ছে।

প্রিয় পাঠক কেমন লাগলো উপরোক্ত সব মেয়েদের রাগানোর ফেসবুক স্ট্যাটাস তা অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং কোন উক্তিটি আপনার সবচেয়ে বেশী ভালো লেগেছে।

ADVERTISEMENT

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button