Job Circular

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 (MOWCA Job Circular 2022)

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 MOWCA Job Circular 2022): Ministry of Woman and Children Affairs Job Circular 2022 নারী/মা/মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 PDF প্রকাশিত হয়েছে। নতুন সার্কুলার প্রকাশিত হয়েছে ১০ এপ্রিল ২০২২ তারিখে। মোট ০৩ টি পদের বিপরীতে ৮৬ জন যোগ্য লোক নিয়োগ করা হবে। আবেদন প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়েছে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 MOWCA Job Circular 2022)

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2022 আজ অফিসিয়াল ওয়েবসাইট www.mowca.gov.bd-এ কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (MOWCA) চাকরির বিজ্ঞপ্তি 2022, https://mowca.gov.bd, www.mowca.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2022, mowca চাকরির বিজ্ঞপ্তি 2022, mowca চাকরির বিজ্ঞপ্তি 2022 bd, MOWCA সহকারী প্রোগ্রামার চাকরির বিজ্ঞপ্তি 2022, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় MOWCA জব সার্কুলার 2022, MOWCA জব সার্কুলার আবেদন ফর্ম, MOWCA চাকরির আবেদন ফর্ম 2022, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় জব সার্কুলার 2022 হল মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2022-এ আবেদন করার জন্য অনুসন্ধান mrsohag.com৷

MOWCA চাকরির বিজ্ঞপ্তি 2022

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সকল কর্মরত/বেকার লোকের জন্য চাকরির সুযোগ। MOWCA চাকরির বিজ্ঞপ্তি আবেদনের লিঙ্ক এবং নির্দেশাবলী নীচে MOWCA সার্কুলার ছবিতে দেওয়া আছে। তাই আপনি আমাদের www.bdgovtjob.net থেকে সহজেই সমস্ত তথ্য পড়তে পারেন। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস প্রার্থীরা MOWCA আবেদনের জন্য যোগ্য। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় জবস 2022-এর আবেদন করে আপনি উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন৷ আপনি যদি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রকের সরকারি চাকরির বিজ্ঞপ্তির জন্য যোগ্য হন তবে আপনাকে অনলাইনে আবেদন করতে হবে৷

See also  ইউএস-বাংলা এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | us bangla airlines job circular 2022

আপনার চাকরির আবেদন জমা দিন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের MOWCA চাকরির আবেদনপত্র MOWCA ওয়েবসাইট erecruitment.bcc.gov.bd-এ। আপনি MOWCA অনলাইনে আবেদন করে একটি BD সরকারি চাকরি পেতে পারেন। তাই এখনই আবেদন করুন এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022-এর জন্য প্রস্তুত হন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022
বাংলাদেশের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় (MOWCA) একটি সরকারি সংস্থা। এটি নারী ও শিশু বিষয়ক সকল সরকারি তথ্য তৈরী ও দেখ ভালের দায়িত্বে রয়েছে। সংস্থাটি ২০ জানুয়ারী ১৯৭২ সালে প্রতিষ্ঠিত হয়েছিলো। এর অধীনে আরও ০৫ টি সংস্থা রয়েছে। এগুলো হলো-

  1. মহিলা বিষয়ক অধিদপ্তর
  2. জাতীয় মহিলা সংস্থা
  3. বাংলাদেশ শিশু একাডেমী
  4. জয়িতা ফাউন্ডেশন
  5. ডিএনএ ল্যাবরেটরি ব্যবস্থাপনা অধিদপ্তর

সম্প্রতি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনস্থ Accelerating Protection for Children (APC) প্রকল্পে ৮৬ টি শূনপদ পূরণের লক্ষ্যে একটি চাকরি নোটিশ প্রকাশ করেছে।

এক নজরে মা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

সংস্থা: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (Ministry of Woman and Children Affairs)
প্রকল্প: Accelerating Protection for Children (APC)
বিজ্ঞপ্তি প্রকাশ: ১০ এপ্রিল ২০২২
পদ: ০৩ টি
শূন্যপদের সংখ্যা: ৮৬ টি
চাকরির ধরণ: ফুল টাইম
কর্মস্থল: বাংলাদেশের যেকোন স্থান
আবেদন ফি: ১১২/- টাকা
আবেদন মাধ্যম: অনলাইন
অনলাইনে আবেদন শুরু: ১১ এপ্রিল ২০২২
আবেদনের শেষ সময়: ৩০ এপ্রিল ২০২২

শূন্যপদ সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী

মা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২২ অনুযায়ী, পদ সংক্রান্ত বিভিন্ন তথ্যাবলী নিচে উল্লেখ করা হলো।

০১. পদের নাম: হার্মফুল প্র্যাক্টিসেস প্রোগ্রাম কো-অর্ডিনেটর
শূন্যপদের সংখ্যা: ০৭ টি
বেতন: ৭০,০০০/- টাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি।
অভিজ্ঞতা: ০৫ বছর।
বয়স: সর্বোচ্চ ৫০ বছর।

০২. পদের নাম: চাইল্ট রাইটস ফ্যাসিলিটেটর
শূন্যপদের সংখ্যা: ০৭ টি
বেতন: ৩৫,০০০/- টাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি।
অভিজ্ঞতা: ০৩ বছর।
বয়স: সর্বোচ্চ ৩০ বছর।

See also  শক্তি ফাউন্ডেশন বড় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (shakti foundation ngo job circular 2022)

০৩. পদের নাম: চিলড্রেন এন্ড অ্যাডোলেসেন্ট ক্লাব অর্গানাইজার
শূন্যপদের সংখ্যা: ৭২ টি
বেতন: ১৫,০০০/- টাকা
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি পাস।
বয়স: সর্বোচ্চ ৪০ বছর।

অনলাইন আবেদন পদ্ধতি
নারী ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২-এ উল্লিখিত তথ্যানুসারে আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আবেদনের সময়সীমা
সকল প্রার্থীকে Online এ আবেদনপত্র পূরণ করতে হবে। আবেদন পত্র পূরণ করতে পারবেন ১১ এপ্রিল ২০২২ তারিখ সকাল ১০ টা হতে ৩০ এপ্রিল ২০২২ তারিখ বিকাল ০৫ টা পর্যন্ত।

অনলাইনে আবেদন করার নিয়ম
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে চলুন আবেদন করার নিয়ম জেনে নেই।

  1. এই লিংকে apc.teletalk.com.bd ক্লিক করুন।
  2. আবেদন করার জন্য Application Form অপশনে ক্লিক করুন।
  3. ০১ টি পদে সিলেক্ট করে এবার Next এ ক্লিক করুন।
  4. No সিলেক্ট করে Next এ ক্লিক করুন।
  5. অনলাইন মা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আবেদন ফরম পেয়ে যাবেন।

আবেদন ফি জমাদান পদ্ধতি
আপনাকে মাত্র ০২ টি SMS করে আবেদন ফি বাবদ ১১২/- টাকা জমা দিতে হবে। কিভাবে SMS দুটি Send করবেন চলুন এই সেকশন হতে দেখে নেই।

১ম SMS: APC <স্পেস> User ID লিখে 16222 নম্বরে Send করতে হবে।

২য় SMS: APC <স্পেস> YES <স্পেস> PIN লিখে 16222 নম্বরে Send করতে হবে।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিচে মা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ 2022-এর পিডিএফ ডাউনলোড লিঙ্ক দেওয়া হলো। এক ক্লিকে ডাউনলোড করে নিন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 (MOWCA Job Circular 2022)
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 (MOWCA Job Circular 2022)
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 (MOWCA Job Circular 2022)
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 (MOWCA Job Circular 2022)

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022 MOWCA Job Circular 2022) pdf file download করুনঃ

MOWCA সরকারী সার্কুলার 2022
আপনি কি MOWCA মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রকের চাকরির বিজ্ঞপ্তি 2022-এর আবেদন করতে আগ্রহী? আপনি সহজেই MOWCA চাকরি 2022-এ আবেদন করতে পারেন। এর জন্য আপনাকে MOWCA অফিসিয়াল ওয়েবসাইট erecruitment.bcc.gov.bd দেখতে হবে। তারপর আপনার ইচ্ছা পোষ্টের নাম নির্বাচন করুন এবং ক্লিক করুন। তারপর MOWCA অনলাইন আবেদনপত্র খোলা হবে। এখন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আবেদনপত্র সাবধানে পূরণ করুন। দয়া করে মনে রাখবেন যে আপনার সমস্ত ব্যক্তিগত তথ্য আপনার একাডেমিক শংসাপত্র এবং জাতীয় পরিচয়পত্রের মতো হওয়া উচিত। তারপর আপনার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির আবেদন অনলাইনে জমা দিন। আপনাকে অবশ্যই 72 ঘন্টার মধ্যে MOWCA চাকরির আবেদনের ফি দিতে হবে। সম্পূর্ণ তথ্যের জন্য দয়া করে উপরে থেকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবিটি পড়ুন।

See also  সেলস অফিসার পদে এসিআই নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | ACI job circular 2022

আমরা মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সরকারি চাকরি, বেসরকারি চাকরি, ঢাকা চাকরি, ব্যাঙ্কের চাকরি, এনজিও চাকরি, বিডি চাকরি, সমস্ত চাকরির সার্কুলার বিজ্ঞপ্তি প্রদান করি। এছাড়াও সরকারি চাকরির আবেদনপত্র ডাউনলোড প্রদান করে। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির পরীক্ষার ফলাফল ডাউনলোড করুন, সাপ্তাহিক চাকরির খবর, সাপ্তাহিক চক্রের খবর, চক্র, MOWCA অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন, বিডি জবস টুডে এবং আমাদের বিডি সরকারি চাকরিতে সমস্ত সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2022-20। প্রকৃতপক্ষে আমরা বাংলাদেশে সরকারি চাকরি পেতে সমস্ত সংস্থান এখানে প্রকাশ করেছি। ফলস্বরূপ, আমরা এই পৃষ্ঠায় MOWCA জব সার্কুলার 2022 প্রদান করি। তাই মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 পড়ুন।

MOWCA চাকরির বিজ্ঞপ্তি

যারা সরকারি চাকরি পেতে চান তাদের জন্য MOWCA নতুন সরকারি চাকরির সার্কুলার সবচেয়ে ভালো হবে। তাই আপনি যদি সরকারি চাকরি পেতে চান তাহলে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের এই নতুন চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করুন। আপনি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইটে বাংলাদেশে আরও সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সার্কুলার দেখতে পারেন। অনুগ্রহ করে আমাদের ওয়েবসাইট বিডি সরকারি চাকরি নিয়মিত ভিজিট করুন। bdgovtjob.net হল বাংলাদেশে সাম্প্রতিক সরকারি চাকরির সার্কুলার, বেসরকারি চাকরির সার্কুলার, ব্যাংক চাকরির সার্কুলার এবং কোম্পানির চাকরির সার্কুলার খোঁজার জন্য সেরা ওয়েবসাইট। তাই অনুগ্রহ করে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 পড়ুন এবং অন্যান্য চাকরির বিজ্ঞপ্তি দেখুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button