Job Circular

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Jiban Bima Corporation job circular 2022

ADX Ads

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Jiban Bima Corporation job circular 2022: জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ, জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি, জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2022, জীবন বীমা কর্পোরেশন নিয়োগ, জীবন বীমা কর্পোরেশন নিয়োগ 2022, জীবন বীমা কর্পোরেশন নিয়োগ ২০২২, www.jbc.gov.bd, jbc.teletalk.com.bd, Jiban Bima Corporation job circular 2022, সম্প্রতি লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জীবন বীমা কর্পোরেশন, ৩০-০৬-২০২২ খ্রি. তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

ADX ads 2

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Jiban Bima Corporation job circular 2022

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Jiban Bima Corporation job circular 2022

জীবন বীমা কর্পোরেশন হল বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মালিকানাধীন জীবন বীমা কোম্পানি, যেটি 14 মে, 1973 সালে TK মূল্যের সম্পদ এবং দায় নিয়ে প্রথম যাত্রা শুরু করে। 15.70 কোটি (157 মিলিয়ন) বিলুপ্ত 37টি জীবন বীমা কোম্পানি। প্রতিষ্ঠার পর থেকে, জেবিসি বাংলাদেশের জনগণের মধ্যে দুটি মৌলিক উদ্দেশ্য নিয়ে কাজ করে আসছে: প্রথমত, জনগণের মধ্যে ঝুঁকি কভার করা এবং সঞ্চয়ের অভ্যাস গড়ে তোলা এবং দ্বিতীয়ত, উদ্ভাবনী জীবন বীমা প্রকল্পের মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য তহবিল তৈরি করা।

এরই মধ্যে জীবন বীমা করপোরেশনের লাইফ ফান্ড বেড়েছে কোটি টাকা। 1498.83 কোটি (14.99 বিলিয়ন), 2013 সাল পর্যন্ত যা ছিল মাত্র টাকা। 1973 সালে 21.83 কোটি (218.3 মিলিয়ন)। JBC TK পরিশোধ করেছে। 1580.9 কোটি (15.81 বিলিয়ন) বিভিন্ন দাবির বিপরীতে, দেশের জীবন বীমা ব্যবসায় এই ধরনের সর্বোচ্চ পেমেন্ট। JBC-এর বিনিয়োগ টাকায় পৌঁছেছে। 1411.28 কোটি (14.11 বিলিয়ন) মাত্র টাকা থেকে। 1973 সালে 19.7 কোটি (197 মিলিয়ন)। JBC 7টি আঞ্চলিক, 9টি জোনাল, 68টি বিক্রয় এবং 354টি শাখা অফিস সহ সারা দেশে বৃহত্তম নেটওয়ার্ক রয়েছে। জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নীচে দেওয়া হয়েছে।

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ ২০২২

সময়সীমাঃ ৩১ জুলাই ২০২২

পদসংখ্যাঃ বিজ্ঞপ্তি দেখুন

সময়সীমাঃ ৩০ জুন ২০২২
পদসংখ্যাঃ ০২ টি

আবেদন করবেন যেভাবে: জেনারলে ম্যানেজার (ভারপ্রাপ্ত), প্রশাসন বিভাগ(৮ম তলা) জীবন বীমা কর্পোরেশন, প্রধান কার্যালয়, ২৪ মতিঝিল বা/এ, ঢাকা-১০০০ এর বরাবর ডাকযোগে/কুরিয়ার সার্ভিস/সরাসরি ৩০-০৬-২০২২ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে পৌঁছাতে হবে।

জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Jiban Bima Corporation job circular 2022
জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Jiban Bima Corporation job circular 2022
  • সময়সীমাঃ ৩১ মে ২০২২
  • পদসংখ্যাঃ ৫৯ টি
  • অনলাইনে আবেদন করুন নিচে থেকে
জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Jiban Bima Corporation job circular 2022

জীবন বীমা কর্পোরেশন চাকরির সার্কুলার ২০২২


এই সময়ের মধ্যে জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। এটি একটি সুখবর যে জীবন বীমা কর্পোরেশন JBC চাকরির সার্কুলার JBC 2022 www.sbc.gov.bd-এর মাধ্যমে আজকের নতুন কর্মজীবনের সুযোগ সৃষ্টি করেছে। এটি জেবিসি চাকরির সার্কুলার হিসাবে উপলব্ধ এই পোস্টে কিছু নতুন চাকরির শূন্যপদ অফার করে। এছাড়াও, ন্যূনতম সংখ্যক স্নাতক পাস করা শিক্ষার্থীরাও এই জীবন বীমা কর্পোরেশন JBC চাকরির সার্কুলার 2022-এ আবেদন করে। প্রথমে, চাকরির জন্য আপনার যোগ্যতা পরীক্ষা করুন। অবশেষে, অনলাইনে আপনার আবেদন জমা দিতে এগিয়ে যান। তাই এখানে জীবন বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখুন।

নির্বাচিত প্রার্থীরা জীবন বীমা কর্পোরেশন পদের জন্য ভাইভা-ভোস টেস্টের জন্য যোগ্য। এমসিকিউ ও লিখিত পরীক্ষার ফলাফলের পর এসব পদ প্রকাশ করা হবে। উপরন্তু, শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীরা একটি নিয়োগ মূল্যায়নের জন্য কল করবে। নিয়োগ প্রক্রিয়ায় যেকোনো ধরনের প্ররোচনা প্রার্থীতার অযোগ্যতার দিকে নিয়ে যাবে। প্রথমত, ব্যাঙ্ক কোনও কারণ দর্শানো ছাড়াই যে কোনও বা সমস্ত আবেদন গ্রহণ বা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করে৷ সুতরাং, নিয়মিত আমাদের সাথে দেখা করুন। যেহেতু আমরা আমাদের সাইটে নিয়মিত চাকরির আপডেট প্রকাশ করি। উপরন্তু, আপনি এই সাইটটি বুকমার্ক করতে পারেন। তাছাড়া, আপনি এই পোস্ট শেয়ার করতে পারেন. তাই আপনার বন্ধুদের এটা থাকতে পারে।

জীবন বীমা কর্পোরেশন এর সারসংক্ষেপ

স্বাধীনতার পর জীবন বীমার সুফল দেশের সাধারণ মানুষের কাছে পৌঁছে দেয়ার উদ্দেশ্যে ১৯৭২ সনে রাষ্ট্রপতির ৯৫নং আদেশ বলে বাংলাদেশের বীমা শিল্প জাতীয়করণ করা হয়। বীমা শিল্প জাতীয়করণ করার পর জীবন বীমা ব্যবসায় নিয়োজিত ৩৭(সাঁইত্রিশ)টি কোম্পানীর সম্পদ ও দায়-দেনা নিয়ে প্রথমে সুরমা ও রূপসা নামে ২(দুই)টি কর্পোরেশন এবং পরবর্তীতে উল্লিখিত কর্পোরেশনদ্বয়ের সমন্বয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৩ সালে ৬নং আইন বলে জীবন বীমা কর্পোরেশন প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠালগ্ন থেকে জীবন বীমা কর্পোরেশন উহার ব্যবসায়িক কর্মকান্ডের মাধ্যমে দেশের উন্নয়নমূলক কার্যক্রম দ্বারা অভ্যন্তরীণ পুঁজি সংগ্রহ ও জনসাধারণের সচেতনতা বৃদ্ধিতে প্রশংসনীয় ভূমিকা পালন করে আসছে।

প্রতিষ্ঠালগ্নে জীবন বীমা কর্পোরেশন ১৫.৭০ কোটি টাকা ঘাটতি, ২১.৮৩ কোটি টাকা লাইফ ফান্ড এবং ৬.৪৫ কোটি টাকা প্রিমিয়াম এবং ১৭(সতের)টি বাণিজ্যিক ভবন (১০টি উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত) নিয়ে এর কর্মকান্ড শুরু করে সমসাময়িককালে ২০২১ সালের শেষে লাইফ ফান্ড ২,৩০৪.৮৮ কোটি টাকায় উন্নীত করতে সক্ষম হয়েছে। সারা দেশে মোট ৮ টি রিজিওনাল, ১২ টি কর্পোরেট, ৮১ টি সেলস এবং ৪৫৬ টি শাখা অফিস নিয়ে জেবিসির সর্ববৃহৎ নেটওয়ার্ক গড়ে উঠেছে।

জীবন বীমা কর্পোরেশনে যোগাযোগের ঠিকানাঃ

জীবন বীমা কর্পোরেশনে যোগাযোগের ঠিকানা

আড়ও পড়ুন

প্রাথমিকে আবারও ৩০ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিবে

এসকেএফ ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (পদ-৭৬৫ টি)

চাকরির ডাক পত্রিকা ০১ জুলাই ২০২২ শুক্রবার

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

একশনএইড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাকস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সমবায় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল স্কুল ও কলেজ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির খবর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button