Job Circular

আন্তর্জাতিক সংস্থায় নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২

আন্তর্জাতিক সংস্থায় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা আন্তর্জাতিক সংস্থায় চাকরি করতে ইচ্ছুক তারা মনোযোগ সহকারে পুরো পোষ্ট পড়ুন। 

আন্তর্জাতিক সংস্থায় নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২

আন্তর্জাতিক এনজিও সংস্থা রুম টু রিড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে।আন্তর্জাতিক সংস্থায় চাকরি, কর্মস্থল ঢাকা। প্রতিষ্ঠানটি তাদের ‘স্বাক্ষরতা ও মেয়েদের শিক্ষা’ শীর্ষক প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ডেপুটি ম্যানেজার, কনটেন্ট ডেভেলপমেন্ট। 

পদের সংখ্যা : উল্লেখ নেই। 

আবেদন যোগ্যতা : মাস্টার্স পাস। সাইকোলজি/ চাইল্ড ডেভেলপমেন্ট অ্যান্ড ফ্যামিলি রিলেশন/ সমাজকর্ম/ সমাজকল্যাণ/ সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো পরীক্ষায় দ্বিতীয় বিভাগ/ শ্রেণির নিচে থাকা যাবে না। সংশ্লিষ্ট ক্ষেত্রে এক থেকে দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। চিলড্রেন অ্যান্ড ইয়াং পিপলদের নিয়ে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ ই–মেইল ও ইন্টারনেট ব্যবহার জানতে হবে।

এছাড়াও পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

অবিজ্ঞতাঃ শিক্ষকতা, উন্নয়নমূলক কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষ করে প্রাইমারি স্কুলের শিক্ষাদান পদ্ধতি, কনটেন্ট, প্রিন্টিং ও পাবলিকেশন, এডিটিং, ডিজাইন ও লেআউট সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

See also  পূবালী ব্যাংক নিয়োগ ২০২২ (pubali bank limited job circular 2022)

দলবদ্ধ হয়ে কাজের আগ্রহ, বিভিন্ন স্কুলে ঘনঘন ভ্রমনের ইচ্চা, বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীর হতে হবে।

এছাড়া ডিজিটাল কনটেন্ট তৈরিতে দক্ষ হতে হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১৩ জুলাই, ২০২২

আন্তর্জাতিক সংস্থায় নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২

বেতন ও সুযোগ সুবিধা : আকর্ষণীয় বেতন প্রদান করা হবে। গ্র্যাচুয়েটি, হেলথ কভারেজ, ইনন্সুরেন্সসহ আরও সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম ডাউনলোডের পর পূরণ করে কাভার লেটারসহ [email protected] ঠিকানায় ই–মেইল করতে হবে। চাকরির নির্ধারিত আবেদন ফরম এই লিংক থেকে ডাউনলোড করতে হবে। ই–মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। এই লিংকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।

আবেদন পাঠানোর শেষ সময়: ২৮ জুন ২০২২।

International Labour Organization Job Circular 2022

মার্কিন যুক্তরাষ্ট্রে আমেরিকান ফেডারেশন অফ লেবার (এএফএল) এর প্রধান স্যামুয়েল গম্পার্সের সভাপতিত্বে শ্রম কমিশন 1919 সালের গোড়ার দিকে আইএলও-এর সংবিধানের খসড়া তৈরি করেছিল। এটি নয়টি দেশের প্রতিনিধিদের নিয়ে গঠিত: বেলজিয়াম, কিউবা, চেকোস্লোভাকিয়া, ফ্রান্স, ইতালি, জাপান, পোল্যান্ড, যুক্তরাজ্য এবং মার্কিন যুক্তরাষ্ট্র। এই প্রক্রিয়ার ফলে একটি ত্রিপক্ষীয় সংস্থা হয়েছে, এটি তার ধরনের একমাত্র, সরকার, নিয়োগকর্তা এবং শ্রমিকদের প্রতিনিধিদের তার নির্বাহী সংস্থাগুলিতে একত্রিত করে। আন্তর্জাতিক শ্রম সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আশা করি উপর থেকে আপনি দেখেছেন।

See also  ৬০+ পদে হুয়াওয়েতে চাকরির বিজ্ঞপ্তি (huawei job circular in bangladesh 2022)

✔আন্তর্জাতিক সংস্থায় নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২✔

নিরাপত্তা, মানবিক, রাজনৈতিক ও অর্থনৈতিক বিবেচনা থেকে আইএলও তৈরির চালিকাশক্তি তৈরি হয়েছে। সেই সময়ের শিল্পোন্নত দেশগুলিতে শ্রমিকদের শোষণের পটভূমিতে আইএলও-এর প্রতিষ্ঠাতারা শান্তি রক্ষায় সামাজিক ন্যায়বিচারের গুরুত্ব স্বীকার করেছিলেন। বিশ্বের অর্থনৈতিক পারস্পরিক নির্ভরতা এবং বাজারের জন্য প্রতিদ্বন্দ্বিতাকারী দেশগুলিতে কাজের অবস্থার মিল পেতে সহযোগিতার প্রয়োজনীয়তা সম্পর্কেও ক্রমবর্ধমান বোঝাপড়া ছিল।

আন্তর্জাতিক শ্রম সংস্থা চাকরির সার্কুলার ২০২২

এই ধারণাগুলি প্রতিফলিত করে, আইএলও সংবিধানের প্রস্তাবনা বলে:

যেখানে সার্বজনীন ও স্থায়ী শান্তি প্রতিষ্ঠিত হতে পারে যদি তা সামাজিক ন্যায়বিচারের উপর ভিত্তি করে থাকে; এবং যেখানে শ্রমের শর্ত বিদ্যমান যেখানে বিপুল সংখ্যক মানুষের প্রতি এমন অবিচার, কষ্ট এবং বেহায়াপনা জড়িত যাতে অশান্তি এত বড় হয় যে বিশ্বের শান্তি ও সম্প্রীতি বিঘ্নিত হয়; এবং এই অবস্থার একটি উন্নতি অবিলম্বে প্রয়োজন; অন্যদিকে শ্রমের মানবিক শর্তগুলি গ্রহণ করতে যে কোনও জাতির ব্যর্থতা অন্যান্য জাতির পথে একটি বাধা যা তাদের নিজের দেশে পরিস্থিতির উন্নতি করতে চায়।

প্রস্তাবনায় তালিকাভুক্ত উন্নতির ক্ষেত্রগুলি আজও প্রাসঙ্গিক রয়ে গেছে, যার মধ্যে কাজের সময় এবং শ্রম সরবরাহের নিয়ন্ত্রণ, বেকারত্ব প্রতিরোধ এবং পর্যাপ্ত জীবন মজুরির বিধান, শ্রমিক, শিশু, যুবক এবং মহিলাদের সামাজিক সুরক্ষা। প্রস্তাবনাটি বেশ কয়েকটি মূল নীতিকেও স্বীকৃতি দেয়, উদাহরণস্বরূপ সমান মূল্যের কাজের জন্য সমান পারিশ্রমিক এবং সমিতির স্বাধীনতা এবং অন্যান্যদের মধ্যে, বৃত্তিমূলক ও প্রযুক্তিগত শিক্ষার গুরুত্বকে হাইলাইট করে।

See also  EGCB Job Circular 2022

2012 সালের মে মাসে, গাই রাইডার (ইউকে) আইএলওর দশম মহাপরিচালক হিসেবে নির্বাচিত হন। 2016 সালের নভেম্বরে তিনি তার দ্বিতীয় পাঁচ বছরের মেয়াদে পুনরায় নির্বাচিত হন। রাইডার জোর দিয়েছিলেন যে কাজের ভবিষ্যত পূর্বনির্ধারিত নয়: সকলের জন্য শালীন কাজ করা সম্ভব কিন্তু সমাজগুলিকে এটি ঘটাতে হবে। এই অপরিহার্যতার সাথেই আইএলও 2019 সালে তার শতবর্ষ পূর্তি উপলক্ষে তার উদ্যোগের অংশ হিসাবে কাজের ভবিষ্যত সম্পর্কিত গ্লোবাল কমিশন প্রতিষ্ঠা করেছে। আন্তর্জাতিক শ্রম সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সহ আরও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে আমাদের সাথেই থাকুন।

আরও পড়ুন,,,

আড়ও পড়ুন

প্রাথমিকে আবারও ৩০ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিবে

এসকেএফ ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (পদ-৭৬৫ টি)

চাকরির ডাক পত্রিকা ০১ জুলাই ২০২২ শুক্রবার

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

একশনএইড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাকস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সমবায় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল স্কুল ও কলেজ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির খবর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button