Job Circular

আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022)

ADX Ads

আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022): আদ দ্বীন এনজিও ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: প্রতিবারের মত এইবারও আদ দ্বীন এনজিও ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে। এই বেসরকারী প্রতিষ্ঠানটি ১ টি পদে জনবল নিয়োগ দিবে। তাই, শিক্ষাগত যোগ্যতানুযায়ী নারী-পুরুষ যে কেউ সরাসরি অথবা ডাকযোগে মাধ্যমে সিভি পাঠাতে আবেদন করতে পারবেন। পদগুলোতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। বাংলাদেশের সকল জেলার প্রার্থীগন আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। নিম্নে আদ দ্বীন এনজিও ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলারটির সম্পূর্ণ বিস্তারিত দেওয়া হল।

ADX ads 2

আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022)

আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022)

আদ-দিন ফাউন্ডেশন চাকরির সার্কুলার 2022 আজ কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে। আদ্দিন ফাউন্ডেশন চাকরির সার্কুলার 2022 বেসরকারী কোম্পানির চাকরি প্রার্থীদের জন্য নতুন শূন্যপদ অফার করে। আদ্দিন ফাউন্ডেশনের চাকরির বিজ্ঞপ্তি আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইট www.bdgovtjob.net-এও উপলব্ধ। Ad din Job Circular 2022 হল বাংলাদেশের একটি আকর্ষণীয় বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি। তাই আদ দিন ফাউন্ডেশন জব সার্কুলার 2022 সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

আদ-দিন ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2022

সকল চাকুরীজীবী/বেকার লোকদের জন্য আদ-দ্বীন ফাউন্ডেশন চাকরির ক্যারিয়ারের সুযোগ। Ad-din ফাউন্ডেশন চাকরির সার্কুলার আবেদন প্রক্রিয়া এবং সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য নীচে এই পৃষ্ঠায় দেওয়া আছে। এই নতুন বিডি চাকরির বিজ্ঞপ্তির জন্য আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে কোন পোস্টটি মিলছে তা অনুগ্রহ করে চেক করুন। তাহলে আদ-দ্বীন ফাউন্ডেশন সার্কুলারের জন্য আবেদন করতে দেরি করবেন না। তাই অনুগ্রহ করে Ad-din ফাউন্ডেশন জব সার্কুলার 2022 চেক করুন।


আদ-দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

কোমপানির নাম:আদ-দ্বীন ফাউন্ডেশন।
চাকুরি স্থান:ঢাকা।
মোট শূন্যপদ:বৃত্তাকার চিত্র দেখুন।
চাকরীর ধরন:ফুল টাইম চাকরি।
চাকুরীর বিভাগ:বেসরকারি চাকরি ।
লিঙ্গ:পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বেতন:আলোচনা সাপেক্ষ।
আবেদনের ঠিকানাপ্রার্থীদের নির্বাহী পরিচালক, আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্র (মােবাইল নম্বরসহ), ২ কপি রঙ্গিন ছবি, শিক্ষাগত যােগ্যতার সত্যায়িত সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি আগামী ৩১ মে, ২০২২ইং তারিখ রােজ সােমবার বিকাল ৫:০০ ঘটিকার মধ্যে আদ্-দ্বীন ফাউন্ডেশন, কর্পোরেট অফিস(৬ষ্ঠ তলা), ২ বড় মগবাজার, ঢাকা-১২১৭ পৌছাতে হবে।
প্রকাশিত:3 এবং 26 জুন 2022।
আবেদন পাঠাবার শেষ তারিখ:30 জুন এবং 12 জুলাই 2022।
কিভাবে আবেদন করতে হবেআদ-দ্বীন ফাউন্ডেশন চাকরির সার্কুলার ছবি দেখুন।
সরকারী ওয়েবসাইটwww.ad-din.org

আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022) ইমেজ/পিডিএফ ডাউনলোড

আপনি কি আদ-দিন ফাউন্ডেশন জব সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে আগ্রহী? আদ্-দিন ফাউন্ডেশন কাজের সার্কুলার প্রক্রিয়ার জন্য কীভাবে আবেদন করবেন চিত্র ফাইলে নীচে উল্লিখিত। আমরা আপনার জন্য অ্যাড-দিন ফাউন্ডেশন চাকরির সার্কুলারকে জেপিইজি ইমেজ ফরম্যাটে রূপান্তর করেছি। তাই আপনি সহজেই Ad-din ফাউন্ডেশন চাকরির আবেদন সংক্রান্ত সমস্ত নির্দেশাবলী পড়তে পারেন। তাই নিচে থেকে Ad-din ফাউন্ডেশনের নতুন চাকরির সার্কুলার ছবি দেখুন।

আদ দ্বীন এনজিও ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন করার প্রক্রিয়া: যোগ্যতা অনুযায়ী প্রার্থীদের নির্বাহী পরিচালক, আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্র (মােবাইল নম্বরসহ), ২ কপি রঙ্গিন ছবি, শিক্ষাগত যােগ্যতার সত্যায়িত সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি আগামী ৩১ মে, ২০২২ইং তারিখ রােজ সােমবার বিকাল ৫:০০ ঘটিকার মধ্যে আদ্-দ্বীন ফাউন্ডেশন, কর্পোরেট অফিস(৬ষ্ঠ তলা), ২ বড় মগবাজার, ঢাকা-১২১৭ পৌছাতে হবে।

পরীক্ষার তারিখ, সময় ও স্থান : মােবাইল ফোনের মাধ্যমে জানানাে হবে।

প্রার্থীদের নির্বাহী পরিচালক, আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টার বরাবর স্বহস্তে লিখিত আবেদনপত্র (মােবাইল নম্বরসহ), ২ কপি রঙ্গিন ছবি, শিক্ষাগত যােগ্যতার সত্যায়িত সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি আগামী ৩১ মে, ২০২২ইং তারিখ রােজ সােমবার বিকাল ৫:০০ ঘটিকার মধ্যে আদ্-দ্বীন ফাউন্ডেশন, কর্পোরেট অফিস(৬ষ্ঠ তলা), ২ বড় মগবাজার, ঢাকা-১২১৭ পৌছাতে হবে।

বি:দ্র: বিস্তারিত জানতে ভিজিট করুন- www.addinwc.org

আবেদনের শেষ সময়: ৩১-০৫-২০২২।

আদ দ্বীন এনজিও ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে…

আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022)
আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022)
আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022)

পুড়নো বিজ্ঞপ্তি

আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022)
আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022)
আদ দ্বীন ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Ad-din Ngo Job Circular 2022)

আদ্-দ্বীন সম্পর্কে কিছু কথা:
যাত্রার শুরুতে ক্ষুদ্রঋণকে প্রাধান্য না দিয়ে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে জনকল্যাণমূলক কাজের প্রতি গুরুত্ব আরোপ করে। দীর্ঘদিন সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনার পর ১৯৮৯ সালে সমাজকল্যাণ মন্ত্রণালয়, ১৯৯০ সালে পরিবার পরিকল্পনা বিভাগ ও এনজিও বিষয়ক ব্যুরো, ১৯৯৪ সালে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এবং ২০০৮ সালে মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর উন্নয়ন সহযোগী সংস্থা হিসাবে আত্মপ্রকাশ করতে সক্ষম হয়।

১৯৮৯ সাল থেকে আদ্-দ্বীন অতিদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য স্বাস্থ্যসেবা, স্বাস্থ্য শিক্ষা, সাধারণ শিক্ষা, প্রশিক্ষণ এবং আয়বৃদ্ধিমূলক কার্যক্রমে সমাজের পিছিয়ে পড়া প্রান্তিক পর্যায়ের মহিলাদের সম্পৃক্তকরণের লক্ষ্যে ইসলামী শরীয়াহ্ মোতাবেক পরিচালিত “কমিউনিটি হেলথ্ এ্যান্ড মাইক্রোফাইনান্স” কর্মসূচির আওতায় ক্ষুদ্র বিনিয়োগ কর্মসূচিকে সার্বজনীনভাবে মানুষের দ্বার প্রান্তে পৌছে দিতে নিরলসভাবে কাজ করে চলেছে।

আড়ও পড়ুন

সকল স্কুল ও কলেজ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । All School and College Job Circular 2022

চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির খবর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (all government job circular 2022)

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি | Bangladesh Railway Job Circular 2022 – railway.gov.bd apply

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Dhaka mas transit company job circular 2022)

বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । bari job circular 2022 apply online

সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (city bank job circular 2022 apply online)

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । palli bidyut job circular 2022

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২ । duet job circular 2022

বাংলাদেশ হাইটেক পার্ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । High Tech Park Job Circular 2022

সেভ দ্য চিলড্রেন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (Save the Children Job Circular)


স্বাস্থ্য, শিক্ষা, প্রশিক্ষণ ও আয়বৃদ্ধিমূলক কার্যক্রমের মাধ্যমে অনগ্রসর জনগোষ্ঠীর অসুস্থতা ও মৃত্যুর হার কমানো, জীবনযাত্রার মান উন্নয়ন এবং মূল্যবোধে ইতিবাচক পরিবর্তন আনয়ন করা।

আড়ও পড়ুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button