Job Circular

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | AKIJ Group Job Circular 2022

ADX Ads

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | AKIJ Group Job Circular 2022: বর্তমান সময়ে অন্যান্য চাকরির মধ্যে আকিজ গ্রুপ চাকরিটি অন্যতম। আমরা অন্যান্য নিয়োগ বিজ্ঞপ্তির মত আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আপনি যদি আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে আগ্রহী হন তাহলে লেখাটির শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

ADX ads 2

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – AKIJ Group Job Circular 2022: সম্প্রতি আবারো আকিজ গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। আকিজ গ্রুপ বাংলাদেশের একটি স্বনামধন্য মাল্টি-ন্যাশনাল কোম্পানি। নতুন এই বিজ্ঞপ্তিতে বাংলাদেশের সকল নারী-পুরুষ প্রার্থীরা দরখাস্ত করতে পারবেন। আকিজ গ্রপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ কার্টুন লিমিটেড, রায়মনি, ত্রিশাল, ময়মনসিংহ -এ জরুরী ভিত্তিতে নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য সংশ্লিষ্ট কাজে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

আকিজ গ্রুপে নিয়োগ ২০২২

AKIJ Group Job Circular: আকিজ গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ বায়াক্স ফিল্মস লিমিটেড, রায়মনি, ত্রিশাল, ময়মনসিংহ-এ জরুরি ভিত্তিতে নিম্নেবর্ণিত পদে নিয়োগের জন্য দেশের যেকোন বৃহৎ প্যাকেজিং/পলিমার অথবা প্লাস্টিক উৎপাদনশীল প্রতিষ্ঠানে কাজের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ |  AKIJ Group Job Circular 2022

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
আকিজ ফুড আ্যান্ড বেভারেজ লিমিটেড এর বিক্রয় বিভাগে নিচে লিখিত শর্তাবলী পূরণ সাপেক্ষে কিছু সংখ্যক দক্ষ ও পরিশ্রমী জনবল নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের বাংলায় বায়োডাটা, দুই কপি রঙ্গিন পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগতযোগ্যতার মূল সনদপত্র ও ভোটার আইডি কার্ড এর ফটোকপিসহ পদবী অনুসারে ইন্টারভিউ-এর জন্য উল্লেখিত নিদিষ্ট তারিখে নিদিষ্ট স্থানে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ |  AKIJ Group Job Circular 2022
আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | AKIJ Group Job Circular 2022

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | AKIJ Group Job Circular 2022

আকিজ ফুড ও বেভারেজ লিঃ এর বিক্রয় বিভাগে নিচে লিখিত শর্তাবলী পূরণ সাপেক্ষে কিছু সংখ্যক দক্ষ ও পরিশ্রমী সেলস অফিসার (এসও) পদে নিয়োগ করা হবে। নূন্যতম উচ্চ মাধ্যমিক/স্নাতক পাশে আবেদন করতে পারবেন। আগ্রহীদের বায়োডাটা, দুই কপি রঙ্গিন পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্র ও ভোটার আইডি কার্ড এর ফটোকপিসহ পদবী অনুসারে ইন্টারভিউ-এর জন্য উল্লেখিত নিদিষ্ট তারিখে (০৩ সেপ্টেম্বর, ২০২১) নিচে দেয়া স্থানে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে।

আড়ও পড়ুন

প্রাথমিকে আবারও ৩০ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিবে

এসকেএফ ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (পদ-৭৬৫ টি)

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | AKIJ Group Job Circular 2022

নিচে বর্ণিত পদের জন্য উল্লিখিত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদেরকে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নাম্বার সহ পূর্ণ সিভি, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি সহ খামের উপর পদের নাম উল্লেখ-পূর্বক আগামী ০৫/০৯/২০২১ইং তারিখের মধ্যে এইচ.আর এন্ড এডমিন বিভাগ, আকিজ গ্রুপ, আকিজ হাউজ, প্রধান কার্যালয়, ১৯৮, মীর শওকত সড়ক, তেজগাঁও, ঢাকা-১২০৮-এর বরাবর দরখাস্ত পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

আকিজ গ্রুপ-এর অঙ্গ প্রতিষ্ঠান আকিজ সিরামিকস লিমিটেড, (ফসেট প্ল্যান্ট) ত্রিশাল, ময়মনসিংহ-এ জরুরী ভিত্তিতে নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য সংশ্লিষ্ট কাজে যোগ্যতা ও অভিজ্ঞতা সম্প প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা হচ্ছে।

১. সুপারভাইজার/ইনচার্জ/অফিসার (সেন্ডকোর, ব্রাশ কাস্টিং, গ্রাইন্ডিং, পলিসিং, এসেম্বলি, টেস্টিং এন্ড লেজার সাইন এবং প্যাকেজিং)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ.এস.সি/ডিপ্লোমা পাশ হতে হবে।

২. সুপারভাইজার/ইনচার্জ/অফিসার (কোয়ালিটি কন্ট্রোল, স্টোর, ডিস্ট্রিবিউশন/স্টক, ইটিপি/ডব্লিউটিপি)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ-এস.সি/ডিপ্লোমা পাশ হতে হবে।

৩. সুপারভাইজার/ইনচার্জ/অফিসার (সি.এন.সি/ভি.এম.সি)- প্রার্থীকে ন্যুনতম ডিপ্লোমা ইন টুল ডিজাইন/বিএসসি ইন মেকানিক্যাল পাশ হতে হবে।

৪. সুপারভাইজার/ ইনচার্জ/অফিসার (ইলেকট্রোপ্লেটিং নিকেল প্ল্যান্ট)- প্রার্থীকে ন্যুনতম ডিপ্লোমা/বিএসসি (ইন-কেমিক্যাল) পাশ হতে হবে।

৫. সুপারভাইজার/ইনচার্জ/অফিসার (মন্ডস, টুল এন্ড ডাইমেকিং, ফসেট মন্ডস ডিজাইন)- প্রার্থীকে ন্যুনতম এস.এস-সি/এইচ.এস.সি/ডিপ্লোমা/স্নাতক পাশ হতে হবে।

৬. সিনিয়র অপারেটর/ফোরম্যান (সি.এন.সি/ভি.এম.সি)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ.এস.সি/ডিপ্লোমা পাশ হতে হবে।

৭. সিনিয়র অপারেটর/ফোরম্যান (অনলাইন কোয়ালিটি ইন্সপেকশন)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি/এইচ.এস.সি/ডিপ্লোমা পাশ সহ কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

৮. অপারেটর (সেন্ড মিক্সিং, সেন ব্লাস্ট, গ্রেভিটি ডাই কাস্টিং/ফারসেন, লো প্রেসার ডাই কাস্টিংফারনেস, ব্রাশ কাটিংশেয়ারিং গ্রাইন্ডিং পলিসিং/বাফারিং, ইলেক্ট্রোপ্লেটিং, পিভিডি লাইন, এসেম্বল, টেস্টিং, প্যাকেজিং, ইটিপি/ডব্লিটিপি, ফর্কলিফট, লেজার সাইন)- প্রার্থীকে ন্যুনতম পঞ্চম শ্রেনী পাশ হতে হবে ।

৯. ইলেক্ট্রিশিয়ান/টেকনিশিয়ান– প্রার্থীকে ন্যনতম এস.এস.সি./ ৬ মাসের ইলেকট্রিক্যাল ট্রেড কোর্স পাশ হতে হবে।

১০. মেকানিক/টেকনিশিয়ান (মেইনটেন্যান্স)- প্রার্থীকে ন্যুনতম এস.এস.সি./ ৬ মাসের মেকানিক ট্রেড কোর্স পাশ হতে হবে।

১১. অপারেটর (স্টিম বয়লার)- প্রার্থীকে ন্যুনতম পঞ্চম শ্রেনী পাশ হতে হবে। বয়লার চালনায় পারদর্শী লাইসেন্স থাকতে হবে।

১২. ওয়েল্ডার, প্লাম্বার (মেইনটেন্যান্স)- প্রার্থীকে ন্যুনতম পঞ্চম শ্রেনী পাশ হতে হবে।

উপরে বর্ণিত ১ থেকে ৮ নং পদের জন্য শুধুমাত্র যে কোন ট্যাপস এন্ড ফসেট ইন্ড্রাস্টিজে কমপক্ষে ৭-১০ বছরের বাস্তবচ অভিজ্ঞতা থাকতে হবে এবং ৯ থেকে ১২ নং পদের জন্য যে কোন একটিতে কমপক্ষে ৭-১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। উল্লিখিত যোগ্যতাসম্পন্ন প্রাথীদেরকে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নাম্বার সহ পূর্ণ জীবন বৃত্তান্ত জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপর্রের ফটোকপি সহ খামের উপর পদের নাম উল্লেখ-পুর্বক আগামী ০৯/০৮/২০২১ তারিখের মধ্যে এইচ.আর এন্ড এডমিন বিভাগ, আকিজ গ্রুপ, আকিজ হাউজ, প্রধান কার্যালয়, ১৯৮, বীর উত্তম মীর শওকত সড়ক, তেজগাঁও, ঢাকা-১২০৮-এর বরাবর দরখাস্ত পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

AKIJ Group Job Circular 2022

নিরাপত্তা হাবিলদারঃ প্রার্থীকে অষ্টম শ্রেনী/এস,এস.সি পাশসহ সার্জেন্ট/ হাবিলদার হিসাবে অবসরপ্রাপ্ত সামরিক/ বি.জি.বি/ আনসার বাহিনীর সদস্য হতে হবে। সংশ্লিষ্ট পদে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদেরকে অগ্রাধিকার দেয়া হবে। উচ্চতা ন্যুনতম ৫ ফুট ৫ ইঞ্চি হতে হবে। বয়স সর্বোচ্চ ৫০ বছর । মাসিক বেতন হবে ১৩,০০০ টাকা।

নিরাপত্তা প্রহরীঃ প্রার্থীকে ন্যুনতম অষ্টম শ্রেনী পাশসহ যে কোন স্বনামধন্য প্রতিষ্ঠানে নিরাপত্তা প্রহরী হিসেবে কমপক্ষে ৩ (তিন) বছর কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। অবসর প্রাপ্ত সামরিক/ বি.জি.বি (বর্ডার গার্ড বাংলাদেশ)/ আনসার বাহিনীর সদস্য প্রার্থীদের ক্ষেত্রে অভিজ্ঞতা শিথিলযোগ্য। উচ্চতা ন্যুনতম ৫ ফুট ৫ ইঞ্চি। বয়স সর্বোচ্চ ৫০ বছর। মাসিক বেতন দেওয়া হবে ১০,০০০ টাকা।

সুযোগ সুবিধাঃ উল্লিখিত পদে শিক্ষানবীশ হিসাবে নিয়োগ করা হবে এবং শিক্ষানবীশকাল সন্তোষজনকভাবে সমাপ্তির পর পরবর্তীতে কর্মদক্ষতার ভিত্তিতে চাকুরীতে স্থায়ীকরণসহ বেতন বৃদ্ধি করা হবে। এছাড়াও উৎসব বোনাস, ফ্রি আবাসন সুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটিসহ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী ছুটিসহ অন্যান্য সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।

আগ্রহী প্রার্থীদেরকে আগামি ০২/০৬/২০২১, ০৩/০৬/২০২১, ০৬/০৬/২০২১ তারিখে সকাল ১০ টা হতে বিকাল ০৪ টা পর্যন্ত সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে বলা হলো

সাক্ষাতকারের ঠিকানাঃ মানবসম্পদ ও প্রশাসন বিভাগ, প্রধান কার্যালয়, আকিজ গ্রুপ (তেজগাঁও ওয়্যার হাউজ), বলাকা মোড়, ১৮৩ তেজগাঁও, ঢাকা।

প্রয়োজনীয় কাগজপত্রঃ প্রার্থীদেরকে টেলিফোন/মোবাইল নম্বরসহ পূর্ণ জীবন বৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ২ কপি রঙ্গিন ছবি, জাতীয় পরিচয় পত্র, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদ পত্র এবং মূল সনদ পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে। প্রতিষ্ঠানের বৃহত্তর স্বার্থে প্রার্থীদের নিজ নিজ জেলায় নিয়োগ প্রদান করা হয় না।

নির্বাচিত প্রার্থীদের বেতন যোগ্যতা সাপেক্ষে নির্ধারিত হবে। শিক্ষাণবীশকাল সন্তোষজনকভাবে সমাপ্তির পর স্থায়ীভাবে নিয়োগ দেয়া হবে এবং কোম্পানি প্রদত্ত সার্বিক সুবিধাদিসহ উৎসব বোনাসসহ প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী ছুটি ও অন্যান্য সুবিধাদি ভোগ করতে পারবেন।

স্প্লিটিং অপারেটরঃ প্রার্থীকে ন্যুনতম এসএসসি পাশ

এটলাস কোম্পানির স্লিটিং মেশিন অপারেটিং এ কমপক্ষে ৩-৪ বছরের বাস্তব অভিজ্ঞতা

অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষ্যাগত যোগ্যতা শিথিলযোগ্য

নিয়মাবলিঃ উপরে বর্ণিত পদের জন্য উল্লিখিত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদেরকে দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি এবং ফোন নাম্বার সহ পূর্ণ জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র, জন্মসনদ, অভিজ্ঞতা ও সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের ফটোকপি সহ খামের উপর পদের নাম উল্লেখপুর্বক আগামী ২০/১২/২০২০ ইং তারিখের মধ্যে এইচ.আর এন্ড এডমিন বিভাগ, আকিজ গ্রুপ, আকিজ হাউজ, ১৯৮ বীর উত্তম মীর শওকত সড়ক, তেজগাঁও, ঢাকা-১২০৮-এর বরাবর দরখাস্ত পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

আপনি যদি বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর দেখতে আগ্রহী হন তাহলে ভিজিট করুন mrsohag.com এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর আপডেট করে থাকি। আপনি যদি একজন চাকরি প্রার্থী হন তাহলে আমাদের ওয়েবসাইটটি প্রতিনিয়ত ভিজিট করে দেখতে পারেন। এবং এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনি চাইলে আপনার বন্ধু-বান্ধবের মাঝে শেয়ার করতে পারেন নিচে থাকে শেয়ার বাটন থেকে। লেখাটির শেষ পর্যন্ত পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আড়ও পড়ুন

প্রাথমিকে আবারও ৩০ হাজার শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দিবে

এসকেএফ ফার্মাসিউটিক্যালস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ 

স্বাস্থ্য অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (পদ-৭৬৫ টি)

চাকরির ডাক পত্রিকা ০১ জুলাই ২০২২ শুক্রবার

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

একশনএইড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাকস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সমবায় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সকল স্কুল ও কলেজ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চলমান সকল সরকারি-বেসরকারি চাকরির খবর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২২

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button